যশোরে পৃথক ঘটনায় নববধুসহ দু’জনের মৃত্যু

0
411

নিজস্ব প্রতিবেদক : যশোরে সড়ক দূর্ঘটনায় ও কিটনাশক পান করে দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন যশোর ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামের মৃত আব্দুল বারীর স্ত্রী বৃদ্ধা ছাতুসা বিবি (৬৫) এবং মণিরামপুর উপজেলার মহাদেবপুর গ্রামের মজিদুল ইসলামের মেয়ে এবং সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার জুইখালি গ্রামের লিয়াকত আলীর স্ত্রী জাহানারা খাতুন পুতুল (১৯)। বুধবার রাতে ও বৃহস্পতিবার দুপুরে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তারা মারা যান।

 

নিহত ছাতুসা বিবির ছেলে আব্দুর রাজ্জাক জানান, তার মা বৃহস্পতিবার সকালে নাভারন আত্বীয় বাড়ী থেকে ব্যাটারি চালিত ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাড়ি আদুরে নিমতলা নামক স্হানে পৌছালে তিনি ভ্যানের চাকায় শাড়ী পেচিয়ে পাকা রাস্তার উপর পড়ে

গুরুতর আহত হন। স্হানিয়রা তাকে উদ্ধার বেলা পৌনে এক টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নেয়। জরুরী বিভাগে ডাক্তার আব্দুল্লা আল মামুন তার মৃত্যু ঘোষনা করেন।

 

অপরদিকে তুচ্ছ ঘটনায় নিহত পুতুলের চাচা রাশেদুল ইসলাম বলেন,  পুতুলের সাথে লিয়াকত আলীর ২৫ দিন আগে পারিবারিক দেখা শোনায় বিয়ে হয়। বুধবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর পুতুলের বাবা মজিদুল তাকে স্বামীর বাড়ি থেকে ওইদিন নিজ বাড়ি মহাদেবপুরে নিয়ে আসে। বাপের বাড়ি পুতুলের দাদি তাকে বকাঝকা করে। এসময় পুতুল রাগ অভিমানে কীটনাশক পান করে। পরিবারের লোকজন এালাকায় হাতুড়ে ডাক্তারের পরামর্শ নেয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে রাত সাড়ে ৭টার দিকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মহিলা মেডিসিন ওয়ার্ডে কর্তব্যরত ইন্টার্ন ডাক্তার শাফায়েত রাত পৌনে ১০টায় তার মৃত্যু ঘোষনা করেন।

 

হাসপাতাল মর্গে দায়িত্বরত পুলিশের এসআই মিজানুর রহমান  বলেন,  মেয়েটির বিয়ে হয়েছিল মাত্র ২৫ দিন। এরই মধ্যে সে কীটনাশক পান করে আত্মহত্যা। পুতুলের ডান চোখে আঘাতের চিহ্ন থাকায় ময়না তদন্তের পর মিত্যুর বিষয়টি জানা যাবে।

০৫.১০.১৭

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here