যশোরে মেয়েলী ঘটনায় দুই যুবককে ছুরিকাহত

0
267

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় সাকিল হোসেন ও সোহেল রানা নামে দুই যুবককে দুর্বৃত্ত্বরা ছুরিকাঘাত করেছে। মেয়েলি ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সাকিল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দিয়েছে চিকিৎসকরা। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। আহত সাকিল হোসেন (২৫) যশোর সদর উপজেলার সরুসাকাঠি বাহাদুরপুর এলাকার খোরশেদ আলম বাবলুর ছেলে ও সোহেল রানা (২২) বাহাদুরপুর পূর্ব পাড়ার হাসমত আলীর ছেলে।
স্থানীয়রা জানিয়েছেন, শাকিল খান ২০দিন আগে একই এলাকার আমিন উদ্দিনের মেয়ে বিনাকে তুলে নিয়ে যায়। এরপর সাকিলের বিরুদ্ধে থানায় থানায় অভিযোগ করলে বিষয়টি নিষ্পত্তি হয়। এ ঘটনার জের ধরে বুধবার সাড়ে ১১টার দিকে একই এলাকার বিটু ও নাসির আড়পাড়ার পাশে ফকিরপাড়ায় সাকিল হোসেন ও সোহেল রানাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। অবস্থা খারাপ হওয়ায় সাকিলকে চিকিৎকগন ঢাকায় প্রেরণের পরামর্শ দেন।
এদিকে সাকিল হোসেনের পিতা খোরশেদ আলম বাবলু বুধবার বিকেলে কোতয়ালি থানায় হামলাকারীদের নাম উল্লেখ করে এজাহার দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here