যশোরে গণপিটুনীতে সন্ত্রাসী সানি নিহত ৮জনের বিরুদ্ধে বোনের মামলা দায়ের

0
373

বিশেষ প্রতিনিধি : যশোরে ছুরিকাঘাহ ও গণপিটুনীতে সানি হোসেন (১৮)নিহতর ঘটনায় পুলিশ জড়িতদের গ্রেফতার করতে পারেনি। ভাই হত্যাকান্ডের অভিযোগ এনে বোন সম্পা খাতুন বাদী হয়ে বুধবার ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেছে।
যশোর শহরের শংকরপুর এলাকার মৃত মশিয়ার রহমান ওরফে ধনু মেয়ে ও সোহেল হোসেনের স্ত্রী সম্পা খাতুন বুধবার বিকেলে কোতয়ালি মডেল থানায় বাদী হয়ে ৮ জন আসামীদের নাম উল্লেখ করে এজাহার দায়ের করেন।
সম্পা খাতুন তার দায়েরকৃত এজাহারে বলেছেন,তার ভাই সানিকে শংকরপুর এলাকার ফারুন হোসেনের ছেলে নয়ন,মতিয়ার রহমান সিডি আই মতি,শান্ত,টুটুল,ভূষি সুমনসহ ৮ জন ও অজ্ঞাতনামা ৪/৫জন পূর্ব পরিকল্পিতভাবে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। বোন সম্প খাতুন তার ভাই সানি হত্যাকান্ডে বিচার দাবি করেছেন। বুধবার সকালে সানির লাশের ময়না তদন্ত সম্পন্নর পর বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। বিকেলে সানির লাশের নামাজে যানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। পুলিশ বলেছে,নয়ন ওরফে হিটার নয়নের বিরুদ্ধে হত্যা,সন্ত্রাস,দস্যুতা ডাকাতি প্রস্তুতিসহ কোতয়ালি মডেল থানায় ১৮টি মামলা রয়েছে বলে কোতয়ালি মডেল থানার অপূর্ব হাসান সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানিয়েছেন। এছাড়া, নিহত সানির বিরুদ্ধে তিনটি ও আনন্দর বিরুদ্ধে নানা সন্ত্রাসী অভিযোগ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here