যশোরে সম্পত্তির জন্য মেয়ে ও জামাইয়ের হাতে পিতা আহত

0
252

বিশেষ প্রতিনিধি : এক মাতা তার সম্পত্তি লিখে দিতে রাজী না হওয়ায় মেয়ে ও জামাইয়ের হাতে জখমসহ টাকা পয়সা,সঞ্চয়পত্র,জমির দলিল ও ছেলের শিক্ষাগত যোগ্যতার সনদ জোরপূবর্ক নিয়ে যাওয়ায় কোতয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড বাবলাতলা মাইক্রোস্ট্যান্ডের কাছে মৃত ফিরোজ শেখের বাড়িতে।
মৃত ফিরোজ শেখের স্ত্রী ফিরোজা খাতুন বুধবার কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত অভিযোগে বলেছেন,তার জামাই শহরের রবীন্দ্রনাথ সড়কের দক্ষিনংশ বর্তমানে শহরের হুশতলা মসজিদের পাশে গলির ভিতরের ভাড়াটিয়া সাহাবুদ্দিনের ছেলে আহাদ উদ্দীন ও মেয়ে সোনিয়া পারভীন।
সোনিয়া পারভীনের মাতা ফিরোজা দায়েরকৃত অভিযোগে বলেন, তার মেয়ে সোনিয়া পারভীন তার অংশের জমি জমা লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। লিখে দিতে রাজী না হওয়ায় হুমকী ধামকীর এক পর্যায় গত ২৬অক্টোবর দুপুর ১২ টায় সোনিয়া পারভীন তার অংশের জমি লিখে দিতে বলে। ফিরোজা রাজী না হওয়ায় তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। পরে ২৬ অক্টোবর ফিরোজা খাতুনের গলায় ধারালো চাকু ধরে সম্পত্তি লিখে দেওয়ার চাপ প্রয়োগের এক পর্যায় প্রতিবাদ জানালে হাতে লেগে কেটে যায়। এ সময় আলমারি ও শোকেজ জোরপূর্বক খুলে নগদ ৩০ হাজার টাকা,৫ লাখ টাকার সঞ্চল পত্র,ছেলের শিক্ষাগত সনদপত্র জোরপূর্বক নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ফিরোজা খাতুনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ২৮ অক্টোবর তিনি সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করে।