যশোরে সাংবাদিকদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
441

ক্রীড়া প্রতিবেদক : প্রেসক্লাব যশোর আয়োজিত অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। বক্তব্য দেন, ক্লাবের সম্পাদক এস এম তৌহিদুর রহমান, সংবাদপত্র পরিষদ যশোরের সভাপতি একরাম উদ্দৌলা ও সাধারণ সম্পাদক দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহসান কবীর বাবু, নির্বাহী সদস্য আমিনুর রহমান।

অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা আয়োজক কমিটির সদস্য সচিব তৌহিদ মনির পরিচালনায় স্বাগত বক্তব্য দেন, ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক মিজানুর রহমান মুন।

৪টি ক্যাটাগরির ৭টি খেলার ৯ ইভেন্টে ৪৭ জন প্রতিযোগী অংশ নেন করেন। এর মধ্যে ক্যারম ‘ক’ বিভাগের এককে চ্যাম্পিয়ন হয়েছেন আহসান কবীর বাবু, রানারআপ সরোয়ার হোসেন। একই বিভাগের দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন সরোয়ার হোসেন ও আহসান কবির বাবু জুটি, রানারআপ হয়েছে আব্দুল কাদের ও কাজী আশরাফুল আজাদ।

ক্যারমের ‘খ’ গ্রুপের একক ইভেন্টে চ্যাম্পিয়ন শহীদ জয়, রানারআপ আব্দুল ওহাব মুকুল। একই গ্রুপের দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আব্দুল ওহাব মুকুল ও আমিনুর রহমান মামুন জুটি, রানারআপ মিজানুর রহমান মুন ও তৌহিদ মনি জুটি।

তাস (কলব্রিজ) সেরার পুরস্কার পেয়েছেন বিনয় কৃষ্ণ মল্লিক, দ্বিতীয় মালেকুজ্জামান কাকা। লুডু খেলায় চ্যাম্পিয়ন আসাদুজ্জামান আসাদ, রানারআপ রকিব হোসেন স্বপন। দাবায় চ্যাম্পিয়ন মনিরুল ইসলাম ও দ্বিতীয় কাজী আশরাফুল ইসলাম আজাদ। গত ১৫ ডিসেম্বর প্রতিযোগিতা শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here