যশোরে স্ত্রী সন্তানকে না পেয়ে ৫জনের বিরুদ্ধে থানায় জিডি

0
450

বিশেষ প্রতিনিধি : যশোরে স্ত্রী সন্তানকে না পেয়ে শাশুড়ী স্ত্রী সহ ৫ জনের বিরুদ্ধে যশোর কোতয়ালী থানায় সাধারন জিডি করেছেন তাহাজ্জত আলী নামে এক যুবক। অভিযুক্তরা হচ্ছেন তাহাজ্জতের স্ত্রী সোনিয়া, শাশড়ী মেহেরুন নেছা, একই এলাকার আক্তার ধাবক, মোজাফ্ফর ধাবক, ও আমিনুর রহমান।
যশোর সদর উপজেলার বাউলিয়া গ্রামের আব্দুল মালেক মোল্যার পুত্র তাহাজ্জত আলি গত বৃহস্পতিবার যশোর কোতয়ালী থানায় এক সাধারন জিডিতে উল্লেখ করেছেন, সদর উপজেলার কচুয়া ইউনিয়নের নিমতলী গ্রামের মৃত জাকির হোসেন ধাপকের কন্যা সোনিয়ার সাথে তার বিয়ে হয়। বিয়ের পরে তাদের একটি পুত্র সন্তান হয়। তার বয়স বর্তমানে ১৭ মাস। তার নাম আবু হুবায়রা।
কিন্তু গত ১৫সেপ্টেম্বর সন্তান নিয়ে স্ত্রী সোনিয়া শাশড়ী মেহেরুন নেছার সাথে বাপের বাড়ি বেড়ানোর নামে গেলে আজও বাড়িতে ফিরে আসেনি। তাকে বার বার স্বামীর বাড়িতে ফিরে আসতে বলা হলেও সে না ফিরে এসে বিভিন্ন এলাকায় যেয়ে আত্মগোপন করে আছে। এমনকি শাশড়ী মেহেরুন নেছা তাকে অন্যত্রে লুকিয়ে রেখেছে।
এ ঘটনায় তাহাজ্জত আলী যশোর কোতয়ালী থানায় ৫ জনের বিরুদ্ধে সাধারন জিডি করেছেন। থানায় সাধারন জিডি নাম্বার ১২৭৩। বিষয়টি থানার এ এস আই তৌহিদ তদন্ত করছেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here