যশোরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

0
264

বিশেষ প্রতিনিধি : যশোরে দু’টি সড়কে আলাদা দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ১জন। শনিবার সকালে এ দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হচ্ছে, যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার আব্দুল মজিদের ছেলে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম (৩০) এবং যশোরের ঝিকরগাছা উপজেলার লক্ষিপুর গ্রামের নসিমন চালক টুটুল (৪০)। আর আহতহন ট্রাকের চালক রানা হোসেন (৩০) । সে যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে
যশোর জেলা ট্রাক্টর কার্ভাডভ্যান ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন (রেজিষ্ট্রেশন ৯১৮) এর সভাপতি আলমগীর সিদ্দিকী আলম সাংবাদিকদের জানান, কুষ্টিয়া থেকে বালি ভর্তি একটি ট্রাক নিয়ে চালক রানা হোসেন ও হেলপার মনিরুল যশোরে আসছিলেন। ট্রাকটি মাগুরা জেলা পার হলে হেলপার মনিরুল ইসলাম ট্রাক চালাতে থাকে। পথিমধ্যে শনিবার ভোরে যশোর মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে এসে ঘুমের ঘোরে রাস্তার ডান পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এ সময় বালিভর্তি ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ কেটে ট্রাকের মধ্যে থেকে রানা ও মনিরুল ইসলামকে উদ্ধার করে সকাল সাড়ে ৭টায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার হেলপার মনিরুল ইসলামকে মৃত্যু ঘোষণা করেন। আর প্রাথমিক চিকিৎসা দিয়ে চালক রানাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। যশোর ফায়ার সার্ভিসের স্টাফ রিপোর্টার কিবরিয়া হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ কেটে ট্রাকের হেলপার ও ড্রাইভারকে বের করে হাসপাতালে নিয়ে যায়।
অপরদিকে শার্শা থানার পুলিশ জানায়,শনিবার বেলা ১১ টায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের জামতলায় বাসের ধাক্কায় টুটুল হোসেন নামে এক নসিমন চালক নিহত হয়েছে। নিহতর পরিবার ও পুলিশ আরো জানায়, যশোরের ঝিকরগাছা উপজেলার লক্ষিপুর গ্রামের নসিমন চালক টুটুল তার নসিমনে গরু নিয়ে যশোর সাতক্ষীরা মহাসড়েরক জামতলা হয়ে বাগআঁচড়ায় যাচ্ছিলেন। এসময় বাসের ধাক্কায় সে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here