যশোরে হোটেল শ্রমিক সিনবাদ হত্যাকান্ডের নেপথ্যে একটি চোরাই মোবাইল,গ্রেফতার-১

0
475

বিশেষ প্রতিনিধি : হোটেল শ্রমিক সিনবাদ (২৩) হত্যার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতর ছোট ভাই আলামিন বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেন। এর মধ্যে এজাহার নামীয় আসামী রবিনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার আসামীরা হচ্ছে,শহরের পুরাতন কসবা মানিকতলার আব্দুর রহিমের ছেলে বাবু,পুরাতন কসবা লিচুতলার লাল্টুর ছেলে নাজিম,সুজল পুর গ্রামের সেকেন্দার মোল্যার ছেলে রবিন,পুরাতন কসবা মানিকতলার আতিয়ার রহমানের ছেলে আসানুর,পুরাতন কসবা কাঠালতলার ওয়ালিস,পুরাতন কসবা মানিকতলার আশরাফের ছেলে আরজু,পুরাতন কসবা মানিক তলর তুফানের ছেলে নিরব ও একই এলাকার তালেপসহ অজ্ঞাতনামা ৪/৫জন। পুলিশের সূত্রগুলো বলেছে, বৃহস্পতিবার রাতে হত্যাকান্ডের সাথে জড়িত রবিনকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তিতে হত্যার পর তার লাশ নিয়ে খড়কী এলাকায় নিয়ে যাওয়ার বাহন নসিমনটি জব্দ করে।
মামলার তদন্তকারী অফিসার পুরাতন কসবা ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শেহাবুর রহমান মামলা দায়ের এবং রবিনের আটকের সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত সিনবাদের ছোট ভাই আলামিন তার দায়েরকৃত এজাহারে বলেছেন,সে বেগম মিলে চাকুর করে। তার বন্ধু দিপু একটি পুরাতন মোবাইল ৭ হাজার টাকায় ক্রয় করেন। উক্ত মোবাইল আসামীর নাজিমের খালাতো ভাই সিয়ামের কাছে ৭ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে। সিয়াম মোবাইল ক্রয় করার পর জানতে পারেন মোবাইলটি চোরাই। পরে নাজিম দিপুর কাছে মোবাইল ফেরত নিয়ে টাকা চায়। এ সময় দিপুর পক্ষে সিনবাদ নিলে নাজিমের সাথে সিনবাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায় গত ১৯ জুন রাতে সিনবাদকে ডেকে পরিকল্পিতভাবে বাবুর বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে শ্বাসরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সিনবাদের মরদেহ একটি বস্তায় পুরে ড্রামে ঢুকিয়ে খোলা ডাঙ্গা গাজীর বাজারে সেতুর গ্যারেজের পাশে একটি ডোবায় ফেলে দেয়।পরবর্তীতে ২০ জুন বিকেলে আলামিন জানতে পারেন উক্ত স্থানে এক ড্রামে বস্তা বন্দি লাশ পুলিশ স্থানীয় লোকজনের খবরে উদ্ধার করে সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। বিকেলে আলামিনসহ ভাগ্নে ও ভাই সেলিম হাসপাতালের মর্গে গিয়ে লাশ দেখে সনাক্ত করেন লাশটি তার ভাই সিনবাদের। পরবর্তীতে পুলিশ বাদী পক্ষের কথার উপর বৃহস্পতিবার রাতে রবিনকে গ্রেফতার করে। রবিন হত্যাকান্ডের ব্যাপাওে বর্ণনা দিয়েছেন।
আজ পুলিশের হেফাজতে থাকা রবিন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে পারেন বলে পুলিশ সূত্রগুলো জানিয়েছেন। এছাড়া,হত্যাকান্ডের অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here