যশোর চৌগাছায় পৃথক ঘটনায় কিটনাশক ও গলায় ফাস নিয়ে দু’জনের মৃত্যু

0
301

নিজস্ব প্রতিবেদক : যশোরে পৃথক ঘটনায় কিটনাশক পান করে এক নাইট গার্ড এবং এক প্রবাসির স্ত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন যশোর চৌগাছা উপজেলার পুড়াপাড়া গ্রাম এলাকার পশ্চিম পাড়ার মৃত মৃত পুটো মিয়ার ছেলে গার্ড আনোয়ার হোসেন (৬৫) এবং একই উপজেলার নাইড়া বাকুড়িয়া গ্রামের প্রবাসী সাধন কুমার বিশ্বাসের স্ত্রী গঙ্গা রাণী বিশ্বাস (৩৫)।পুলিশ লাশ উদ্ধার করে রোববার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

হাসপাতালে ভাইপো মিজানুর বলেন, আনোয়ার হোসেন পুড়াপাড়া বাজারের উত্তম অটো চাউল মিলের একজন নাইটগার্ড ছিলেন। শুক্রবার রাতে তার ডিউটিরত অবস্হায় মিলের সামনে রাখা একটি রোলারের ব্যাটারি চুরি যায়। সে চুরির অপবাদ এলাকাবাসি তাকে দেয়। এচুরি অপবাদ সইতে নাপেরে শনিবার রাতে তিনি কিটনাশক পান করেন। স্হানিয়রা তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে তার মৃত্যু হয়। খবর পেয়ে চৌগাছা থানা পুলিশের এসআই সালাউদ্দিন নিহতের লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারন দর্সানোর জন্য রোববার সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন।
অপর দিকে স্হানিয় ও পুলিশ সূত্রে যানাযায়, প্রবাসী সাধন কুমার বিশ্বাসের স্ত্রী গঙ্গা রাণী বিশ্বাস স্বামির বিদেশ থেকে পাঠান টাকা পয়সা হিসাব মিলাতে নাপারায়, নিজেকে অপরাধী ভেবে শনিবর রাতে নিজঘরের আড়ার সাথে উরনা পেচিয়ে গলায় ফাস নেয়। স্হানিয়দের খবরে চৌগাছা থানা পুলিশের এসআই আবু সুফিয়ান নিহতের লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারন দর্সানোর জন্য রোববার সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here