যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ২৭ পদে ৫৫ মনোনয়ন পত্র ক্রয়

0
428

সাধারন সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান মিঠু

ডি এইচ দিলসান : আগামী ২১ শে জুলাই যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। নির্বাচনের তফসিল অনুযায়ী ৩০ শে জুন সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নড়াইল কাচারিতে চলে মনোনয়ন পত্র বিতরন। এ নির্বাচনে ২৭ পদের বিপরীতে ৫৪ জন প্রার্থী ৫৫টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। এর মধ্যে পোর্ট ফলিও ৯টি পদের বিপোরিতে ১৮ জনে ১৯টি এবং সাধারণ সদস্য ১৮টি পদের বিপোরিতে ৩৬টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা।
এবার নির্বাচনে ২টি প্যানেলে বিভক্ত হয়ে প্রার্থীরা মনোনয়ন পত্র কিনেছেন বলে জানা গেছে, এর মধ্যে জেলার ক্রীড়া সংগঠকরা সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেলে থেকে নির্বাচন করছেন বলে জানা গেছে। অন্যদিকে আর একটি প্যানেল দাড় করিয়েছেন আসাদুজ্জামান মিঠু।
সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেলে সম্ভাব্য পোর্ট ফলিও পদে নির্বাচন করছেন সাবেক সহ সভাপতি শফিউর রহমান মল্লিক, সাবেক কোষাধাক্ষ আখিরুজ্জামান শান্টু, কাবাডি পরিষদের সম্পাদক শহিদ আহমেদ, সাবেক যুগ্ম সম্পাদক আকছাদ সিদ্দিকী শৈবাল, হ্যান্ডবল পরিষদের সভাপতি ও প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক আর এক কোষাধাকাষ হ্যান্ডবল পরিষদের সম্পাদক আনিসুজ্জামান পিন্টু, সাবেক যুগ্ম সম্পাদক এবএিম আখতারুজ্জামান, এজেড এম সালেক ও পার্থ প্রতিম দেবনাথ রথি।
অন্যদিকে আসাদুজ্জামান মিঠুর প্যানেলে নির্বাচন করছেন সাবেক সহ সভাপতি শফিয়ার রহমান কালু, খান মোহাম্মাদ শফিক রতন, শফিয়ার রহমান মোহন, তৈীফিক জাহান, বুলবুল কামাল দিব্য, সাতার পরিষদের সম্পাদক আব্দুল মান্নান ও আলমগীর সিদ্দিকী। তবে এই প্যানেলের সব থেকে হেবিওয়েট প্রার্থী সাবেক অতিরিক্ত সাধারন সম্পাদক মোকছেদ সফি মনোনয়ন পত্র সংগ্রহ করি নি বলে জানিয়েছেন। তিনি বলেন আমি এ ব্যাপারে কিছুই বলতে চাই না।
এছাড়া সদস্য পদে মনোনয়ন কিনেছেন এনাম মাহামুদ, আনোয়ার হোসেন মোস্তাক, আবু বক্কার সিদ্দিকী, শিমুল বিশ্বাস, হাবিবুর রহমান রুবেল, নজরুল ইসলাম, মাহামুদ রিবন, ওবায়দুল ইসলাম, সায়েদা বানু, মিনারা খন্দকার, আমিনুল ইসলাম, শামস-উল-বারী শিমুল, হিমাদ্রী সাহা মনি, রায়হান সিদ্দিকী প্রবাল, ইউসুফ হাসান, আজগার আলী খান টিটো, খায়রুজ্জামান, সোহেল মাসুদ হাসান টিটো, এহসানুল ইক সুমন, আনোয়ারুল ইসলাম, মনিরুল হুদা খান মনি, ইমরুল হোসেন, হাবিবা সেফা, এস এম মাহামুদ হাসান বিপু, সোহেল আল মামুন নিশাদ, সাইদুর রহমান শান্ত, মান্না দে লিটু, জয়নাল আবেদিন, মেহেদী হাসান, এস এম আল মামুন, মোহাম্মাদউল্লা, ফেরদৌসি বেগম, শেখ মো: আখতারুজ্জামান, নুরুল আরেফিন, রিয়াজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান মোস্তা।
নির্বাচনের ব্যাপারে সাধারণ সম্পাদক প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, আমি চাই যশোরের ক্রীড়াঙ্গনের উন্নয়ন, আমার ব্যাক্তি জীবনে কোন চাওয়া পাওয়া নেই, আমি এর আগের টার্মে আমার সাধ্যমত জেলা ক্রীড়া সংস্থার উন্নয়ন করেছি, যশোরবাসী দেখেছে আমি যেমন সারা বছর মাঠে খেলাধুলা চালিয়েছি তেমন অবকাঠামোগত উন্নয়ন করেছি। তিনি বলেন আমি আবার নির্বাচিত হতে পারলে সবাইকে সাথে নিয়ে যশোর স্টেডিয়ামের চেহারা পাল্টে দিবো। সাথে সাথে যশোরের ক্রীড়াঙ্গনের অতিত ঐতিহ্য ফিরিয়ে আনবো।
আগামী ৩ জুলাই সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করা যাবে। এর পর ৪ তারিখে মনোনয়ন পত্র বাছাই শেষে ৭ জুলাই খসড়া প্রার্থী তালিকা প্রকাশ হবে। ৮ জুলাই সকাল ১২ টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যার করতে হবে, তারপর একই দিকে বিকেল ৪ টায় জেলা ক্রীড়া সংস্থার নোটিস বোর্ডে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here