যশোরে বোমা হামলায় আহত ৭

0
306

নিজস্ব প্রতিবেদক : রোববার দুপুরে যশোর শহরতলীর বিরামপুরে বোমা ও ধারালো অস্ত্রের আঘাতে ৭ জন আহত হয়েছেন।আহতদের এলাকাবাসী উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।বোমা হামলায় আহতরা হলেন- বিরামপুরের ফয়সল হোসেন সাজ্জাদ (২২), আকাশ হোসেন (১৯), মিরাজ হোসেন (১৯) ও রাজু (২১)। এদেরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া প্রাথমিক চিকিৎসা নিয়েছেন মামুন হোসেন (৩২), তামিম হোসেন (২১) ও সাগর হোসেন (২২)।পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে। এরা হলেন, বিরামপুরের ফকিরার মোড়ের ইমরান খান ও একই এলাকার নাহিদ হাসান।
কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক সমীর কুমার বিশ্বাস জানান,সাজ্জাদ, আকাশ ও মিরাজের বন্ধু হাসিবকে গত শুক্রবার বিয়ে বাড়ির অনুষ্ঠানে একই এলাকার রাজু ও আল আমিনসহ কয়েকজন ছুরিকাঘাত করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে কোন্দল শুরু হয়। রোববার দুপুর ১ টার দিকে সাজ্জাদ, আকাশ, মিরাজসহ কয়েকজন বিরামপুরের ভাটার মোড়ে গেলে রাজু ও আল আমিনের নেতৃত্বে ১০-১২জন একাধিক বোমা নিক্ষেপ করে। এসময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের সাজ্জাদ, আকাশ, মিরাজ ও রাজু গুরুত্বর আহত হয়।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান,আহতদের মধ্যে ৪জনের অবস্থা গুরুতর। এছাড়া উন্নত চিকিৎসার জন্য রাজুকে ঢাকায় পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here