যশোর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের নামে মামলা প্রত্যাহারের দাবিতে জেলার সর্বস্তরের ছাত্রদের বিক্ষোভ মিছিল

0
2729

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সভাপতি রওশান ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছালছাবিল আহম্মেদ জিসান-নহ নেতা-কর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে যশোর এম এম কলেজ ছাত্রলীগ, সিটি কলেজ, যশোর পলিটেকনিক, যশোর মেডিকেল কলেজ ও আব্দুর রাজ্জাক মিউনিসিপাল কলেজ সহ যশোরের ৮টি উপজেলা ছাত্রলীগের স্ব স্ব ইউনিটের উদ্যোগে শনিবার সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিল থেকে ছাত্ররা যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সভাপতি রওশান ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছালছাবিল আহম্মেদ জিসান-নহ নেতা-কর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
এদিকে কেশবপুর ছাত্রলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে ত্রিমোহিনী মোড় চত্ত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন মুন্নার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর এএম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জালাল হোসেন, যশোর সিটি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, পৌর ছাত্রলীগের আসিফ ইকবাল খান আকাশ, সাইফুল-সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here