যশোর থেকে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী পদযাত্রা শুরু

0
398

বিশেষ প্রতিনিধি : ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম ও বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান খতিব শায়খুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসউদের নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী পদযাত্রা শুরু হয়েছে। শনিবার সকালে যশোর চাঁচড়া মোড়ে এক পথ সভার মাধ্যমে চারদিনব্যাপী এ পদযাত্রার উদ্বোধন করা হয়।
উদ্বোধনী পথসভায় বক্তৃতাকালে শায়খুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ সন্ত্রাস-জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আলেম-জনতার ঐক্য গড়ে তোলার আহবান জানান। তিনি বলেন, আমাদের মেধাবি তরুন সমাজকে ধ্বংস করতে পরিকল্পিতভাকে মাদক ও জঙ্গিবাদ সৃষ্টি করা হচ্ছে। আর দুর্নীতি উন্নয়নকে বিনষ্ট করছে ।
কওমি শিক্ষার স্বীকৃতিকে তিনি এ সরকারের অবিস্বরনীয় দৃষ্টান্ত উল্লেখ করে বলেন, এই সরকারের দেশ উন্নয়ন-অগ্রগতিকে এগিয়ে নিতে সবাইকে সহযোগিতা করতে হবে।
পথসভায় আরও বক্তব্য রাখেন খুলনা মদিনাতুল ওলামা মাদ্রাসার মুহতামিম মওলানা আবুল কাসেমী। পথসভা শেষে পদযাত্রা খুলনার উদ্দেশ্যে রওনা হয়। বিকালে খুলনা হাদিস পার্কে জনসভায় বক্তব্য রাখবেন আল্লামা ফরিদ। এরপর গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারিপুর, মুন্সিগঞ্জ, ভৈরব, ব্রাহ্মনবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভিবাজার ও সিলেট হয়ে আগামী ৯ অক্টোবর মঙ্গলবার সুনামগঞ্জ পৌছে চারদিনব্যাপী এই পদযাত্রা শেষ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here