যশোর পৃথক ঘটনায় রহস্যজনক গৃহবধু সহ কিটনাশক পানে দুজনের মৃত্যু

0
382

নিজস্ব প্রতিবেদক : যশোর পৃথক ঘটনায় রহস্যজনক কিটনাশক পানে গৃহবধু সহ দুই জনের মৃতু হয়েছে। নিহতরা হলেন যশোর ঝিকরগাছা উপজেলার বিশোরী খালপাড়া গ্রাম এলাকার মজিদ হোসেনের ছেলে আওয়াল হোসেন(২৭) এবং যশোর চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের নিমতলা গ্রামে এলাকার তরিকুল ইসলামের স্ত্রী দুলি খাতুন(২৮)ও সে যশোর সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের মৃত আমির হামজার মেয়ে।

নিহতের চাচা জয়নাল জানান, আওয়ালের বিবাহের পর কোন কাজকর্ম করতো না। এতে মা তাকে সামান্য বকাবকি করলে, অভিমান করে মঙ্গলবার সন্ধায় নিজবাড়ির পাশের বাগানে কিনাশক পান করে। স্হানিয়রা তকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে চিকিৎসারত অবস্হায় ওইদিন রাত সাড়ে ১০টার দিকে ডাক্তার শিরিন তার মৃত্যু ঘোষনা করেন।

অপরদিকে হাসপাতালে নিহতের ভাই কালাম ও চুড়ামন কাঠি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বোর গোলম মোস্তাফা বলেন, বছর পনের আগে নির্মান শ্রমিক তরিকুলের সাথে দুলির পারিবারিক দেখভালে বিবাহ হয়। তাদের বিবাহিত জীবনে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান আছে। বিয়ের সময় নগদ টাকা, দশ কাঠা জমি সহ প্রায় তিন লাখ টাকার মালামাল যৌতুক হিসাবে দেন। এরপর তরিকুল আবার যৌতুক দাবি করে ওইজমি দুলিকে বিক্রি করে আনতে বলে।সে জমি বিক্রি করায় অপারগতা প্রকাশ করলে তরিকুল প্রায়ই সময় দুলিকে শারিরিক ও মানষিক নির্যাতন করে আসছিল। তার জের ধরে গত শনিবার দুলি কিনাশক পান করে। পরে স্হানিয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফুলসারা বাজার এলাকার হাতুড়ে ডাক্তর আলার চিৎসা নে।এরপর আবস্হা আরো খারা হলে মঙ্গলবার সকালে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসারত অবস্হায় ওইদিন রাতে হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডের ডাক্তার এসএম তহিদুল ইসলাম তার মৃত্যু ঘোষনা করেন।
হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই সোবাহান শরিফ লাশ দুইটি নিশ্চত করে বলেন, দুলির বিষয়টি রহস্যজনক মনাতদন্ত তদন্তের পর বিষয়টি খতিয়ে দেখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here