যশোর বসুন্দিয়ায় আওয়ামীলীগ নেতা সরদার মিলন হত্যার অভিযোগে মামলা

0
592

বিশেষ প্রতিনিধি : যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীগ সরদার মিলন হত্যার অভিযোগে আদালতে মামলা করেছেন। বৃহস্পতিবার নিহতর স্ত্রী শারমিন নাহার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামি করে পিটিশন দায়ের করেন। উক্ত আদালতের বিজ্ঞ বিচারক মো: শাহিনুর রহমান মামলাটি এজাহার হিসেবে গ্রহন করার জন্য কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।
আসামিরা হচ্ছে, যশোর সদর উপজেলার কাজীপুর গ্রামের ইন্তাজ আলীর ছেলে রিফাত হোসেন, বলাডাঙ্গা গ্রামের সাইদ হোসেন, ঘুনি গ্রামের আমিনুর রহমানের ছেলে আসিফ হোসেন, আব্দুল কাদের মোল্যার ছেলে শাকিল হোসেন, আতিয়ার রহমানের ছেলে আরিফ হোসেন, আফসার মুন্সির ছেলে গোলাম রব্বানী, বানিয়ারগাতি গ্রামের আব্দুল গফুর মোল্যার ছেলে হাফিজুর রহমান টিটো, জগন্নাথপুর গ্রামের ই¯্রাফিল গাজীর ছেলে ইকরাম গাজী, মৃত মিজা আহম্মেদের ছেলে শাহ আলম সোহেল, আমজাদ হোসেনের ছেলে বাপ্পী, শাখারীগাতি গ্রামের মুসার ছেলে হাসান আলী, পদ্মবিলা গ্রামের বুদোর ছেলে সেলিম হোসেন, দেলবার মাস্টারের ছেলে লিটন হোসেন, আবু নাসিরের ছেলে ইমরান হোসেন, দলনঘাটা গ্রামের নুর মোল্যার ছেলে সোহরাব হোসেন ও জয়ন্তা গ্রামের মাজেদ মোল্যার ছেলে মুরাদ হোসেন।
দায়েরকৃত অভিযোগে উল্লেখ করেন , তার স্বামী সরদার মিলন আওয়ামী লীগ নেতা । গত বছর ৬ নভেম্বর বিকেলে যশোর শহরে জেলা আওয়ামী লীগের একটি মিটিং শেষে তিনি বাড়ি ফিরছিল। শহরের দড়াটানার অদূরে এইচএমএম রোডে পৌছালে আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করার নির্দেশ দেন চিকিৎসকগন। তিনি জীবিত থাকাকালিন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় আসামীদের নাম উল্লেখ করে হত্যাচেষ্টা মামলা করেছিলেন। গত ৫ ডিসেম্বর চিকিৎসধীন অবস্থায় মিলন সরদার মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here