যশোর শহরের বারান্দী মোল্লাপাড়া নদীর পাড়ে কলেজছাত্র সোহাগ হত্যার তিন আসামি আটক

0
308

বিশেষ প্রতিনিধি : কলেজ পড়–য়া শিক্ষার্থী সোহাগ ওরফে মাইকেল হত্যা মামলার আসামি রায়হান (২১), কালিপদ বিশ্বাস (২৪) ও দাউদ হোসেনকে (২১) আটক করেছে যশোরের জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার বিকেলে ঢাকার চকবাজার থেকে ও সোমবার ভোর রাতে যশোর শহরের মোল্যাপাড়া থেকে তাদের আটক করা হয়। একইসাথে হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও মদের সাথে মেশানো ঘুমের ওষুধ মদের বোতল ও তিনটি মোবাইলফোন উদ্ধার করেছে। যশোর জেলা পুলিশের মুখপাত্র জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম পিপিএম সোমবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
তিনি বলেন, গত ২১ অক্টোবর দিবাগত রাতে যশোর শহরের মোল্যাপাড়া নদীর পাড়ে কলেজছাত্র সোহাগ ওরফে মাইকেলকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়। যার নং ৬২ তারিখঃ ২২.১১.১৯ ইং। ওই মামলায় রাকিব ও কোরবান আদালতে আত্মসমর্পণ করে।
তিনি আরো জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হন রায়হান রাজধানীতে অবস্থান করছে। রোববার বিকেলে ঢাকা থেকে রায়হানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোর শহরের মোল্যাপাড়া থেকে কালিপদ ও দাউদকে আটক করে পুলিশ।। তিনি বলেন, নিহত সোহাগের স্ত্রী ও ভাগ্নির সাথে পরকীয়া প্রেমের কারণে তাকে হত্যা করে।আটক রায়হান শহরের মোল্যাপাড়ার মৃত খায়রুল ইসলামের ছেলে, কালিপদ একই এলাকার নগেন কুমারের ছেলে ও দাউদ ছোট শেখহাটির ওহেদ আলীর ছেলে। সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার কথা রয়েছে বলে ডিবি’র সূত্রগুলো দাবি করেছে।