যশোর হামিদপুর আল হেরার কাছে ৬-০ তে ধরাশায়ী উপশহর, সাংবাদিকদের সাথে অসদাচারণ

0
356

আন্ত কলেজ ফুটবল প্রতিযোগিতা ২০১৮-১৯

ডি এইচ দিলসান : যশোর শিক্ষা বোর্ডের অধিনে আন্ত কলেজ ফুটবল প্রতিযোগিতায় হামিদপুর আল হেরা ডিগ্রী কলেজের কাছে ৬-০ তে ধরাশায়ী উপশহর ডিগ্রী কলেজ।
সোমবার যশোর হামিদপুর একাডেমি মাঠে অনুষ্ঠিত এ খেলার প্রথমার্ধের ২০ মিনিটে আর হেরা কলেজের সজিবের পা থেকে আসা প্রথম গোলে ১-০তে এগিয়ে যায় তারা। এর পর ১০ মিনিট পেরোতে না পেরোতেই শাওনের লিডে আরো একটি গোল পায় আর হেরারা। ২-০ তে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়াধের প্রথম থেকেই আর হেরার মিড ফিল্ডারদের দাপটে ছন্দ পতন ঘটে উপশহরদের। আর সেই সযোগে খেলার মাত্র ২ মিনিটেই শাওন আরো একটি গোল করে ম্যাচে এনে দেয় ৩-০ এর ব্যবধান। ম্যাচের ৬০ মিনিটে সজিব ও ৬৫ ও ৭০ মিনিটে স্বাধীনের আরো ২টি গোলে ৬-০ এর ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নেয় আল হেরা ডিগ্রী কলেজ।
এদিকে ম্যাচ কাভারে সাংবাদিকদের দাওয়াত না দেওয়ায় ক্ষোভ সৃষ্টি হয়। কেন দাওয়াত দেওয়া হয়নি এ ব্যাপারে দৈনিক গ্রামের কাগজের ফটো সাংবাদিক এম এ মানিক বলেন, আমি এ প্রতিযোগিতার সমন্বায়ক আল হেরা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সাইফুল ইসলাম তুহিন স্যার বলেন, আমাদের কোন সাংবাদিক লাগে না, মাঠে যেন কোন সাংবাদিক না আসে।
এ ব্যাপারে দেনিক সমাজের কথার ক্রীড়া প্রতিবেদক পিংকু বলেন, এর আগের ম্যাচের সাইফুল ইসলাম তুহিন স্যার আমাদেও সাথে খারাপ ব্যবহার করেন, এ ম্যাচেও বলেছেন মাছে যেন কোন সাংবাদিক না আসে।
মাঠে গেলে কলেজের শিক্ষক আশরাফ আলী বলেন, তুহিন স্যার বলেছেন কোন সাংবাদিক লাগবে না।
এ ব্যাপারে অভিযুক্ত সাইফুল ইসলাম তুহিন বলেন, আমি কাউকে আসতে নিশেধ করিনি, কর্মকর্তারা যে যার মত করে সাংবাদিকদের আসতে নিশেধ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here