যশোরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গণহত্যা দিবসে আলোচনা সভা

0
317

নিজস্ব প্রতিবেদক : যশোরে ২৫ মার্চ গণহত্যা দিবসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের উপর প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়েছে। আজ সোমবার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এ আয়োজন করা হয়।
সরকারি এম এম কলেজে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর সেখ আবুল কওসার ও শিক্ষক পরিষদের সম্পাদক মহিউদ্দিন। সমাজবিজ্ঞান বিভাগীয় প্রধান প্রফেসর সধীর রঞ্জন নাথের সভাপতিত্বে বিশেষ বক্তা ছিলেন যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম।
সরকারি মহিলা কলেজে প্রধান আলোচক ছিলেন মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক সাবেক সংসদ সদস্য মঈনুদ্দিন মিয়াজী। উপাধ্যক্ষ ড.মিয়া আব্দুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক এবিএম ইকবাল আনোয়ার ও আহবায়ক শাহ মোহাম্মদ ইকবাল হোসেন।
সরকারি সিটি কলেজে প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা ডাক্তার ইয়াকুব আলী মোল্লা। অধ্যক্ষ প্রফেসর আবু তোরাব মোহাম্মদ হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক ড. আনোয়ার হোসেন ও আহবায়ক বিকাশ চন্দ্র।
আব্দুর রাজ্জাক কলেজে প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল। অধ্যক্ষ জেএম ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতলেব বাবু, শাহানাজ বেগম ও আনিসুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here