যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে কতিপয় সক্রিয় দালালের অত্যাচারে অতিষ্ট

0
467

বিশেষ প্রতিনিধি : যশোর সদর হাসপাতালে চিহ্নিত দালালের কবলে পড়ে খোদ অতিষ্ঠ হয়ে উঠেছে হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা। এ ব্যাপারে হাসপাতালের কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।
অভিযোগে জানা গেছে, যশোর সদর উপজেলার বিরামপুর এলাকার আলম ও ঘোপ সেন্ট্রাল রোডের রুবেলসহ ৯/১০ জনের চিহ্নিত একটি দালাল চক্র প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চত্বরের বিভিন্ন স্থানে অবস্থান নেয়। থেকে থেকে হাসপাতালে আসা গরীব ও অসহায় রুগী আসলে তাদেরকে ভুল বুঝিয়ে বিভিন্ন ক্লিনিকে পাঠিয়ে দেন উক্ত দালাল চক্রের সক্রিয় সদস্যরা। রোগী পাঠাতে পারলে তারা কমিশনের টাকা ভাগ পেয়ে থাকেন।
হাসপাতালের কতিপয় এক কর্মচারী জানান, শনিবার দুপুর ১টায় রুবেল একটি সাদা কাগজে ওষুধের নাম লিখে নিয়ে ফার্মেসিতে ঔষুধ দাবি করেন। হাসপাতালের টিকিট না এনে ঔষুধ দাবি করলে তাকে ঔষুধ না দেওয়ায় খারাপ আচারণ করেন রুবেল। এর কিছুক্ষণ পরে পরে আলমও একই ভাবে ঔষুধ দাবি করেন। তাকেও না দিলে আলম হুমকী ধামকী দেয়। বিষয়টি নিয়ে হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের জানানো হলেও তারা কোন পদক্ষেপ গ্রহন করেনি। যার ফলে পুলিশের বিরুদ্ধে নানা কথা উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here