রাজগঞ্জের লম্পট সেই প্রধান শিক্ষকের আরো লোমহর্ষক খবর বেরিয়ে আসছে

0
569

নিজস্ব প্রতিবেদক : যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জের মাহমুদকাটি-রঘুনাথপুর প্রাথমিক বিদ্যালয়ের (প্রস্তাবিত) প্রধান শিক্ষক লম্পট লুৎফর রহমানের বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের দায়ে মামলা করা হলেও পুলিশ এখনও তাকে আটক করতে পারেনি।
উপরোন্ত তথ্যানুসন্ধ্যানে প্রধান শিক্ষক লুৎফর রহমানের বিরুদ্ধে প্রায় এক ডজন লাম্পট্যের ভিন্ন ভিন্ন খতিয়ান বেরিয়ে এসেছে। ইতিপূর্বে লাম্পট্যের কারনে তার চুল কেটে দেওয়া হয়। জরিমানা করা হয় কয়েকবার। এ ছাড়া অন্য একটি বিদ্যালয়ে চাকরির সময় ছাত্রী কেলেংকারির জন্য তাকে চাকুরিচ্যুত করা হয়। তবে তার অতিত রেকর্ড অনুসারে এলাকাবাসী ও পুলিশ বলছে লুৎফরের লাম্পট্য করা নেশা হয়ে দাড়িয়েছে।
জানা যায়, গত রোববার উপজেলার গালদা গ্রামের সরদারপাড়া মসজিদের সামনে ওয়াজমাহফিল অনুষ্ঠিত হয়। সন্ধ্যার পর ওই গ্রামের এক কৃষকের মেয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী বাড়ির অন্যান্যদের সাথে ওয়াজ শুনতে যায়। রাত সাড়ে আটটার দিকে প্রধান শিক্ষক লুৎফর রহমান ওই ছাত্রীকে বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে পথিমধ্যে একটি বাঁশ বাগানে নিয়ে ধর্ষন করে।
বিষয়টি জানাজানি হবার পর থেকে লম্পট প্রধান শিক্ষক লুৎফর রহমান এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে প্রধান শিক্ষক লুৎফর রহমানের বিরুদ্ধে সোমবার রাতে একটি মামলা করেন। মঙ্গলবার ভিকটিমকে উদ্ধার করে পুলিশ জবান বন্দি রেকর্ডের পর যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করান। তবে পুলিশ এখনও তাকে আটক করতে পারেনি।
এদিকে এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে আলাপ করে প্রধান শিক্ষক লুৎফর রহমানের বিরুদ্ধে প্রায় এক ডজন লাম্পট্যের ভিন্ন ভিন্ন খতিয়ানের হিসাব পাওয়া গেছে। স্ত্রী সন্তান থাকলেও লুৎফর রহমান লাম্পট্যে আসক্ত হয়ে পড়েন। লুৎফরের এক মেয়ের বিয়ে হয়েছে প্রায় ১০ বছর আগে।
ওই মেয়ের কোলে বর্তমান আট বছরের একটি ছেলেও রয়েছে। এলাকার সাবেক এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, মনিরামাপুর সদর ইউনিয়নে ইতিপূর্বে এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ডের সময় এলাকাবাসীর হাতে আটক হন। ফলে স্থাণীয়রা লুৎফরের মাথার চুল কেটে দেন। খুজালিপুর এলাকায় অনরূপ অনৈতিক কাজের জন্য তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এখানেই শেষ নয়। সে এতোটাই পর নারী আসক্ত ছিলেন যে, চতুর্থ শ্রেণির ছাত্রী থেকে শুরু করে মধ্য বয়সি নারীরা ছিল তার লাম্পেট্যের টার্গেট।
গত বছর হেলাঞ্চী বাজারের পাশে একটি চাতালে আট বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষন করেত গিয়ে জনতার হাতে আটক হন লম্পট লুৎফর রহমান। পরে স্থাণীয় কয়েকজন জনপ্রতিনিধিরা মুচলেকা দিয়ে তাকে মুক্ত করেন। দোদাড়িয়া এলাকায় এক ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের জন্য তাকে স্থানীয়রা গণপিটুনি দেয়। লুৎফর রহমান ইতিপূর্বে রোহিতা এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে চাকুরি করাকালিন এক ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করার দায়ে তাকে চাকুরিচ্যুত করা হয়। এ ছাড়া কোমলপুর এলাকার এক হিন্দু নারীর সাথে অনৈতিক কর্মকান্ড করার অপরাধে স্থানীয়রা তাকে উত্তম মাধ্যম দেয়।
খেদাপাড়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সরদার মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লুৎফরের বিরুদ্ধে এলাকায় একাধিক এ ধরনের (ধর্ষন) অভিযোগ রয়েছে। ওসি(তদন্ত) এনামুল হক জানান, লাম্পট্য করা লুৎফরের নেশা হয়ে দাড়িয়েছিল।
ইতিপূর্বে যেসব ঘটনা শোনা যায়, তার প্রত্যেকটি ঘটনায় লুৎফর রহমান প্রভাব বিস্তার করে বিপুল পরিমান অর্থকড়ি খরচ করে নিজেকে মুক্ত করেছে। কিন্তু এবার বিধিবাম। তার বিরুদ্ধে এবার শিশু ধর্ষন মামলা করা হয়েছে। পুলিশ তাকে আটকের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here