রাজশাহীতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

0
460

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর কর্ণহার থানার করমজা এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে বন্দুকযুদ্ধে নিহতের নাম-পরিচয় নিশ্চিত করা যায়নি। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সিপাহী আলাউদ্দিন আলী ও কনস্টেবল আব্দুল লতিফ আহত হয়েছেন। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজশাহীতে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহতের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, করমজা এলালায় মাদকদ্রব্য বিক্রি হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে গভীর রাতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ মাদক বিক্রেতারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে ঘটনাস্থল থেকে দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে হাসপাতালের জরুরী বিভাগের চিকৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহত দু’জনের মরদেহ হাসপাতালের শবগারে রাখা হচ্ছে। সকালে মরদেহের ময়নাতদন্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here