লোহাগড়ায় করফা-মহিশাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

0
1102

নিজস্ব প্রতিবেদক: নড়াইলের লোহাগড়ায় করফা-মহিশাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমাবার (২ এপ্রিল) বিকালে বিদ্যালয় চত্বরে দু‘দিন ব্যাপি পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ দিনে করফা মহিশাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও নড়াইল জেলা পরিষদের সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্নার সভাপতিত্বে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. লুৎফর রহমান, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান হায়াত। এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শেখ মতিউর রহমান, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিনজিরা খানম, লোহাগড়া থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান, মো. আশিক শেখ, মেম্বর বুলবুল ইসলাম, তুষার কাজী প্রমুখ।
লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান হায়াত ‘উপস্থিত সকল অভিভাবকদের প্রতি জোর দাবি করে তার নিজ নিজ সন্তানদের লেখাপড়ার প্রতি গুরুত্ব আরোপ করেন। খেয়ে হোক না খেয়ে হোক শিক্ষা প্রত্যেক শিশুকে বিদ্যালয় পাঠিয়ে সঠিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা এবং মাদক থেকে দুরে রাখার আহবান জানান।
করফা মহিশাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শেখ সাজ্জাদ হোসেন মুন্না বলেন, করফা মহিশাহপাড়া বিদ্যালয়ে এ বছরে ৮৭ লক্ষ টাকা অর্থ বরাদ্দে ৪ তলা বিশিষ্ট নতুন ভবন হবে বলে আশ্বস্ত করেছেন। এ ছাড়া করফা মহিশাহপাড়া খেয়া ঘাটে দুই পাশে দুটি যাত্রী ছাউনি করে দেওয়ার ও আশ্বাস দেন।
এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এ সময় বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here