লোহাগড়ায় পুলিশ পুত্রের কান্ড, প্রশাসন নিরব

0
710

নিজস্ব প্রতিবেদকঃ নড়াইলের লোহাগড়ার পল্লীতে ক্রিকেট খেলা দেখার সময় এক কিশোরকে বখাটে পুলিশ পুত্র ও তার সহযোগিরা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত অবস্থায় তাকে একাধিক স্থানে চিকিৎসা করা হলেও অর্থাভাবে বর্তমানে নিজ বাড়িতে মূমুর্ষ অসবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ছে ওই কিশোর। ১২ দিন পূর্বে থানায় মামলা হলেও পুলিশ প্রশাসন নিরব ভুমিকা পালন করছে বলে অভিযোগ রয়েছে।

মামলা ও আহতের কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৪ এপ্রিল লোহাগড়া উপজেলার বসুপটি গ্রামের সোরোয়ার সেখের ছেলে কাশিপুর এসি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রাজীব সেখ বিকালে বন্ধুদের সাথে বসুপটি এলাকার ক্রিকেট খেলা দেখছিলো। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের পুলিশে কর্তব্যরত মিজানুর রহমানের বখাটে ছেলে নাইম মোল্যা (২৫)সহ তার লোকজন বাঁশের লাঠি, লোহার রড় ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে রাজীবের নাক, মুখসহ দেহের বিভিন্ন স্থানে গুরুতর আহত করে পলিয়ে যায়। এ সময় এলাকাবাসী আহত রাজীবকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হওয়ায় যশোর সততা ক্লিনিকের সার্জন ডা. আব্দুর রউফ রাজীবকে চিকিৎসাধীন রাখেন। পরে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা বা দেশের বাহিরে নিয়ে যেতে পরামর্শ দেন।
এ ঘটনায় গত ১৫ এপ্রিল রাজীবের পিতা মো. সরোয়ার সেখ বাদী হয়ে লোহাগড়া থানায় নাইমসহ ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৫। এ ঘটনায় ১২ দিন অতিবাহিত হলেও কোন আসামী ধরা না পড়ায় রাজীবের পরিবার সংকিত হয়ে পড়েছে। অর্থাভাবে মূমুর্ষ অসবস্থায় রাজীব এখন বাড়িতে মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here