লোহাগড়ায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি পারভীন বেগম

0
423

নড়াইল প্রতিনিধিঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি লোহাগড়া উপজেলা মহিলা আ’লীগের যুগ্ম-সাধরণ সম্পাদিকা পারভীন বেগম। তৃণমূল আওয়ামী লীগ সহযোগী সংগঠনের মাঝেও ব্যাপক জনপ্রিয় তিনি।
তার নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের বার্তা নিয়ে লোহাগড়া উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া মহল্লায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে রোববার (২৭ জানুয়ারি) দলীয় ফরম সংগ্রহ করেছেন বলে পারভীন বেগম জানান। তিনি দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী এলাকাবাসীর।
লোহাগড়া উপজেলা মহিলা আ’লীগের যুগ্ম-সাধরণ সম্পাদিকা পারভীন বেগম আওয়ামী লীগের মনোনয়নে উপজেলা নির্বাচন করার বিষয়ে ব্যাপক আশাবাদী। তিনি মনে করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার তাকে এ সুযোগ দিলে তিনি লোহাগড়ার উন্নয়ন ও মহিলা শিশু গরীব মেহনতি মানুষের জন্য কাজ করতে পারবেন।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি। এবার লোহাগড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য মনে করলে ও নারীর ভবিষৎ নিশ্চিত করণের জন্য অবশ্যই আমাকে মনোনয়ন দেবে। আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here