নড়াইলে বসতবাড়ি পোড়ানো ও বিভিন্ন ভাবে হয়রানী করার প্রতিবাদে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

0
457

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের লোহাগড়া পৌরসভার খলিশাখালী গ্রামের মুক্তিযোদ্ধা আবুল হোসেন তার বশতবাড়ি ও কারখানা পোড়ানো ও বিভিন্ন ভাবে হয়রানী হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।
রোববার (২৭ জানুয়ারি) দুপুরে লোহাগড়া রিপোর্টার্স ইউনিটিতে উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে তিনি বলেন, মুক্তিযোদ্ধা লালনকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল বীর মুক্তিযোদ্ধা ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। সে স্বপ্ন বাস্তায়নের জন্য যে মূহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে জীবনের মায়া তুচ্ছ করে এ দেশের শক্ত হাতে হাল ধরেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রেখে সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।
সে মূহুর্তে হানাদার মুক্ত করার জন্য একজন বীরমুক্তিযোদ্ধা ও তার পরিবারের জানমাল সম্পদসহ বসত ভিটায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। একই গ্রামের মোতালেব শেখের ছেলে সেলিমুর রহমান (সেলিম) ও তার ভাই শফিকুর রহমানসহ পবিবারের লোকজন জবরদস্তি সম্পত্তি দখলের চেষ্টা করছে। নড়াইলে বর্তমান বাংলাদেশ পুলিশে কর্মরত একজন পুলিশ কর্মকর্তা যাহার ফোন নং- ০১৭১৭-৬৫৯৪৮০। তাঁর আঙ্গুলী লেহনে সর্বস্ব হারিয়ে প্রায় দিনভিখারী হয়ে গেছি আমি।
গত ১১ নভেম্বর ২০১৮ তারিখ দুপুর আমার বসত বাড়ি ও গ্রীলের কারখানা আগুন ধরাইয়া দেয়। এতে ৪ লক্ষ ৩৬ হাজার ৫০০ শত টাকার ক্ষতিসাধন হয়। এ ঘটনায় আমি তাদের বিরুদ্ধে নড়াইল আদালতে মামলা দায়ের করি, মামলা নং- জি.আর মামলা ৪৩২/১৮ নড়াইল আমলী আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনার পূর্বে ঘরপোড়া মামলার আসামী শফিকুর রহমান কয়েকটি মিথ্যা ও হয়বানী মুলক মামলা আমার পরিবারের বিরুদ্ধে দায়ের করেছে। এ ছাড়া অবিরত হামলা-মামলা দিয়ে আমাকে অব্যহত হয়রানী করা হচ্ছে। আমি ও আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ মানুষের জানমাল রক্ষার ব্রত নিয়ে কাজ করলেও এসআই সেলিমুর রহমান তার ভাই শফিকুর রহমান, এদের পেশাগত ও অর্থনৈতিক প্রভাব খাটিয়ে আমার ও আমার পরিবারের উপর বিভিন্ন প্রকার হুমকি ধামকি এমনকি পুলিশি হয়রানী মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে। এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্ত্রী লুৎফন নাহার, ছেলে জাকির হোসনে, পুত্রবধু তানিয়া বেগম, প্রতিবেশি জহুর কাজী ও ছেলে ব্যবসা প্রতিষ্ঠানের সহযোগি বদিরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here