শনিবার যশোরে করোনা আক্রান্ত যারা

0
333

নিজস্ব প্রতিবেদক : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে আজ যশোর জেলায় যাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে, এর মধ্যে সদর উপজেলার ৩৩ জন, শার্শার ১২ জন, মণিরামপুরের ছয়জন, ঝিকরগাছার পাঁচজন, অভয়নগরের চারজন, চৌগাছার চারজন, কেশবপুরের তিনজন এবং বাঘারপাড়ার একজন রয়েছেন। স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা গেছে।
করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্তরা হলেন, সদর উপজেলা ও যশোর শহরের রায়পাড়ার আনোয়ারুল করিম (৬৭) ও ফারজানা (২৮), তালতলার রুনি বেগম (৫৫), পুলিশ লাইনের মাহফুজা সিদ্দিক (৬৩), সুজা উদ্দিন (৩০), শহিদুল ইসলাম (৫০) ও ইস্কান্দার আলী (৫০), র্যা ব-৬ যশোর ক্যাম্পের কামরুজ্জামান (৫৭) ও ফারহানা (৩০), পুরাতন কসবার মো. আসাদুজ্জামান (৫৫), কেন্দ্রীয় কারাগারের কামরুজ্জামান (৪৭), উপশহরের ফিরোজা (৫৭), বেজপাড়ার শর্মিলা (৫০), জেল রোডের মাহফুজুর (৩২), লোন অফিসপাড়ার আমিনুল (৫০), রুপদিয়ার নারায়ণ (৩৭) ও ময়নুল (৪২) এবং কারবালা রোডের ফয়সাল।
এছাড়া পরিচয় পাওয়া যায়নি মো. আরিফ হোসেন (৪৬), ড. ফাহমিদা (২৬), আজিজুর (৩০), মোস্তফা (৬০), মাসুদুর রহমান (৫৫), মো. শামসুজ্জামান (৩৮), হালিমা (৬৫), কিয়াম (৭০), আব্দুল কদের (৪৭), মীর কাশেম, আব্বাস (৫৩), রোহিত (৪৮), মামুন (৩৯) এবং সাজেদা (৫০) নামে ব্যক্তিদের।
শার্শা উপজেলা পরিষদের এম এম মামুন (৩৪), বেনাপোলের মোস্তাফিজুর রহমান (৩৮), এলজিইডি অফিসের তোফাতুল জান্নাত (১৭), মো. নাসির উদ্দিন (৫২), রোকেয়া সুলতানা (৫৫) ও তাবাসসুম (২১)। পরিচয় পাওয়া যায়নি সোহেন মণ্ডল (৩১), রাশেদা হোসেন (৫৫), আলতাফ হোসেন (৫৮), ইমরান হোসেন (৫০), রবিউল ইসলাম (৬০) এবং জসিম উদ্দিন (৩৮) নামে ব্যক্তিদের।
ঝিকরগাছা উপজেলায় আক্রান্তদের মধ্যে পৌরএলাকার হারুন-অর-রশিদ (৫৮) রয়েছেন। পরিচয় পাওয়া যায়নি তহিদুল ইসলাম (১৮), ইব্রাহিম খলিল (২৫), এস কে মো. গোলাম আযম (৪৩) এবং রেশাম (৪৮) নামে ব্যক্তিদের।
অভয়নগর উপজেলার নওয়াপাড়া শহরের ছয় নম্বর ওয়ার্ডের গণন সরকার (৬৫), গুয়াখোলা ছয় নম্বর ওয়ার্ডের রেহেনা (৪৮)। পরিচয় পাওয়া যায়নি মোল্লা আনোয়ারুল ইসলাম (৬৫) এবং মো. রাজুর (৪০)।
কেশবপুর উপজেলায় আক্রান্তরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মমিনুল করিম (৪০)। ফারুক হাসান(৩২) এবং জোহরা বেগম (৫০) নামে দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
বাঘারপাড়া উপজেলায় আক্রান্ত হয়েছেন দেবীনগরের পরেশ (৫০)।