শামছুর রহমান কেবল’র ১৮তম হত্যাবার্ষিকী উপলেক্ষ জেইউজের কর্মসূচী

0
409

প্রেস বিজ্ঞপ্তি : আগামী ১৬ জুলাই অকুতোভয় কলম যোদ্ধা, শহীদ সাংবাদিক দৈনিক জনকণ্ঠ’র বিশেষ প্রতিনিধি শামছুর রহমান কেবল’র ১৮তম হত্যাবার্ষিকী। দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৬ জুলাই সকাল সাড়ে ৯টায় প্রেসক্লাবে উপস্থিতি ও কালো ব্যাজ ধারণ; সকাল ১০টায় শোক র‌্যালি ও শহীদের কবর জিয়ারত এবং সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা জনাব ইকবাল সোবহান চৌধুরী।

সোমবার দুপুরে জেইউজে’র নির্বাহী কমিটির সভায় এ কর্মসূচি গ্রহণ করা হয়। জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সহ সভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও মিরাজুল কবীর টিটো।

শহীদ সাংবাদিক শামছুর রহমান কেবল হত্যাবার্ষিকীর কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সভা থেকে জেইউজে’র সকল সদস্যের প্রতি আহবান জানিয়েছেন জেইউজে সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here