“শার্শার উলাশীর মিলন মেম্বরের পার্কের আড়ালে দেহব্যবসা চালিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা-প্রশাসন নীরব ভূমিকায়”

0
445

আরিফুজ্জামান আরিফ : শার্শার উলাশী গিলাপোল খৃষ্টান সম্প্রদায়ের বাড়ীতে হামলার মামলার প্রধান আসামী ও
বহু অপকর্মের হোতা মিলন মেম্বরের রয়েছে নিলকুঠি ফ্যামিলি পার্ক। পার্কের আড়ালে এখানে চলে প্রকাশ্যে জমজমাট অবৈধ দেহ ব্যবসা।

কথিত পতিতা দালাল মিলন মেম্বর পার্ক কে বানিয়েছে মিনি পতিতালয়। প্রকাশ্যে দিবালোকে পতিতালয়ে এ দেহ ব্যবসা চললেও কারো কোন মাথা ব্যাথা নেই দেখার। প্রশাসনের নীরব দর্শকের ভূমিকায় সচেতন মহলে নানা প্রশ্ন।ফলে মহাদাপুটে মিলন মেম্বর।

নির্ভৃত পল্লীতে অবস্হিত এ পার্কে বিভিন্ন জায়গা থেকে উঠতি বয়সের মেয়ে এবং কিছু ভাসমান পতিতা এনে মিলন মেম্বর ও তার কর্মচারীরা দেহ ব্যবসা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

স্থানীয় লোকের অভিযোগ, প্রতিদিন যশোর নাভারন ঝিকরগাছা, কলারোয়া, সাতক্ষীরা, বেনাপোল, শার্শা সহ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আসা যৌন কর্মী আবার অনেকের গার্ল ফ্রেন্ডকে সাথে নিয়ে শার্শার উলাশীর মিলন মেম্বরের নীলকুঠি পার্কে অবৈধ মেলামেশা করে চলে যাচ্ছে। এলাকার উঠতি বয়সের স্কুল, কলেজ গামী ছেলে মেয়েরা ও ঝুকে পড়ছে এ দেহ ব্যবসায়।উঠতি বয়সের ছেলে মেয়েরা খারাপ হয়ে যাচ্ছে একমাত্র এই পার্কের জন্য।নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ। এখানে পরিবার পরিজন নিয়ে বিনোদনের জন্য যাওয়ার কোন প্রশ্নই উঠে না। কারন এখানে গেলে যে অশ্বীল দৃশ্য সামনের উপর দেখা যায় তাতে সাধারণ মানুষ সব কিছু উপলব্ধি করতে পারে, এখানে কি হয়।

দীর্ঘদিন ধরেই মিলন মেম্বর পার্কের আড়ালে এঅবৈধ দেহ ব্যাবসা চালিয়ে যাচ্ছে। আর এ পার্ক নিয়ন্ত্রনের জন্য মিলন মেম্বরের রয়েছে একটি সন্ত্রাসী বাহিনী। ফলে তার ও তার বাহিনীর ভয়ে এলাকাবাসীরা পার্ক নিয়ে মুখ খুলতে সাহস পায়না।ফলে প্রশাসনকে ম্যানেজ করে দাপটের সাথে চালিয়ে যাচ্ছে এসব অপকর্ম।

২০০৮ সালে থেকে মিলন মেম্বার উলাশী গ্রামে ৭০/৮০ বিঘা জমির ওপর নীলকুঠি নামে একটি পার্ক তৈরী করে। পরে সেখানে স্কুল কলেজগামী ছাত্র/ছাত্রী সহ বিভিন্ন স্থান থেকে আগত গৃহবধুদের দিয়ে শুরু করে দেহ ব্যবসা। ৩৩ জন গ্রামবাসীর ৩৫ বিঘা জমি লিজ নেওয়ার নাম করে জোর পুর্বক ভয়ভীতি দেখিয়ে জমি পার্কের সঙ্গে সংযুক্ত করে চালিয়ে যাচ্ছে রমরমা দেহব্যবসা।জমির মালিকরা লিজের টাকা চাকা চাইতে গেলে উল্টো শুরু করে মিলন ও বাহিনী ভয়ভীতি ও মারধর। ফলে নিরুপায় জমিওয়ালারা ।ফলে জমি থাকা সত্বেও মানবেতর জীবন যাপন করছে জমিওয়ালারা।

মির্জাপুর গ্রামের হতদরিদ্র মহিলা খায়রুন(৫০)বলেন,পার্কে আমার জমি রয়েছে ৮শতক।পার্ক তেরী শুরু থেকে মিলন মেম্বর ও তার বাহিনী আমার এ শেষ সম্বল টুকু জমি জোর পূর্বক ও ভয়ভীতি দেখিয়ে দখল করে নিয়েছে।জমি ফেরত কিংবা লিজের টাকা চাইতে গিয়ে বহুবার মিলন ও বাহিনীর হাত নির্যাতন ও মারধরের স্বীকার হয়েছি।বিষয়টি নিয়ে বিভিন্ন জায়গায় বিচার চেয়ে বিচার পায়নি।বরং বেড়েছে মিলন বাহিনীর নির্যাতন

মির্জাপুর গ্রামের সাফিয়া(৪৮)জানান,পার্কের মালিক মিলন মেম্বর তার নিজের ১০কাঠা ও পিতার ১একর জমি জোরপূর্বক শুরু থেকে দখলে নিয়ে সীমানা প্রাচীর তৈরী করে দিয়েছে।এখানে রয়েছে তার পিতা সহ ৪/৫জনের কবর।সে কবরের উপর কোন রকম মাঠি চাপা দিয়ে মিলন মেম্বর চালাচ্ছে দেহব্যবসা। বিষয়টি ও জমির লিজের টাকা চাইতে গিয়ে বহুবার মারধর খেয়েছি।বিষয়টি স্হানীয় চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনকে জানিয়ে কোন ফলে পায়নি। মিলন বাহিনীর অব্যাহত হুমকি ধামকিতে নিরুপায় হয়ে বিভিন্ন স্হানে বিচার প্রার্থী হয়ে দারে দারে ঘুরে বেড়াচ্ছি।

পার্কের ভিতরে মিলনের জোর করে দখলে নেওয়া প্রায় সমস্ত জমির মালিকরা প্রায়য় সকলে একই ভাবে আক্ষেপের সাথে বলেন,
মিলন বাহিনীর নির্যাতনের কাহিনী। কেহ ভয়ে মিলন বাহিনীর বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়না।

এছাড়া মিলন বাহিনীর বিরুদ্ধে রয়েছে উলাশী বাজারে জিয়া মঞ্চের জমি দখল করে মার্কেট নির্মাণ করা কালু ও দিপকের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা আদায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here