“শার্শার পল্লীতে সংখ্যালঘু এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে লম্পট ৬০ হাজার টাকা জরিমানা”

0
539

আরিফুজ্জামান আরিফ : যশোরের শার্শার পল্লীতে সংখ্যালঘু এক শিশুকে ধর্ষনের চেষ্টা অভিযোগে গ্রাম্য সালিশে ৬৫ বছরের লম্পট ইব্রাহিম কে ৬০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভিকটিম সংখ্যালঘু শিশু (০৯) শার্শা উপজেলার গোড়পাড়া গ্রামের (নাম প্রকাশ হলো না) এর মেয়ে।

শিশুটির মা জানান, তার শিশু কন্যা গত সোমবার বিকালে বাড়িতে খেলা করার সময় প্রতিবেশী লম্পট ইব্রাহীম (৬৫) তার নিজের গাছের কুল খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। ঐসময় ইব্রাহীমের বাড়িতে নিজ পরিবারের কোন সদস্য না থাকায় ইব্রাহীম শিশুটিকে হাত ধরে ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালালে শিশুটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং লম্পট ইব্রাহীমকে আটকে রাখে।পরে উপযুক্ত বিচারের আশ্বাস দিয়ে স্থানীয় মাতব্বরা লম্পট ইব্রাহীমকে মুক্ত করে নিয়ে যায়। পরের দিন সন্ধ্যায় এলাকার নুর ইসলাম মেম্বর, সাবেক বাটুল মেম্বর, সাবেক সোবহান মেম্বর, খলিল ও খালেক মোড়লসহ স্থানীয় আরো লোকজনের উপস্থিতিতে লম্পট ইব্রাহীমকে কান ধরে উঠ-বস করিয়ে ৬০ হাজার টাকা জরিমানা করে পুলিশের অজান্তে ছেড়ে দেয়।

এ বিষয়ে মোবাইল ফোনে নুর ইসলাম মেম্বর ও বাটুল মেম্বর ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্থানীয়রা জানান, লম্পট ইব্রাহীম পূর্বে আরও ৩ বার নারী ধর্ষণ অভিযোগে সালিশ-বিচারের সম্মুখীন হয়েছে।

গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমান জানান, এখনও আমার কাছে কেউ কোন অভিযোগ করেনি। ঘটনা মৌখিক ভাবে জানার পর নুর ইসলাম মেম্বরের কাছে জানতে চাইলে তিনি আমার কাছে অস্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here