শালিখায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

0
475

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন শালিখা উপজেলা শাখার আয়োজনে বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়।

শুক্রবার (৩১ আগস্ট) দুপুর ২টায় উপজেলা পরিষদের হলরুমে শালিখা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আফছার উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ বীরেন সিকদার।
আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী তুলে ধরেন এবং আগামী জাতীয় নির্বাচনে জাতীর জনকের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে পুনরায় সরকার গঠন করার জন্য আহ্বান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শালিখা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম মিনা, শালিখা উপিজেলা আওয়ামীলীগের আহবায়ক মুজিবুর রহমান, সেচ্ছাসেবক লীগ নেতা রিয়াজুল ইসলাম, শালিখা উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক জিয়াউদ্দীন জিয়া, শ্রমিক লীগ নেতা আকরাম লস্কার, মোহাম্মাদপুর উপজেলা সভাপতি বিপ্লব রেজা, মাগুরা জেলা সহ-সভাপতি আবু নাসের বাবলু, গঙ্গারামপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ ফিরোজ হোসেন, বুনাগাতি ইউপি চেয়ারম্যান বখতিয়ার উদ্দীন বখতিয়ারসহ শালিখা এবং মোহাম্মাদপুর উপজেলা (মাগুরা-২ আসন) এর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here