শেখ হাসিনার বিরুদ্ধে দেশি ও বিদেশি ষড়যন্ত্র চলছে : এমপি মনির

0
338

উত্তম চক্তবর্ত্তী: যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম মনির বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশি ও বিদেশি ষড়যন্ত্র চলছে । এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে রুখে দাড়াতে হবে । বুধবার যশোরের ঝিকরগাছার হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত্তর রাজনৈতিক সংগঠন । সংগঠনের নেতা-কর্মীও অনেক বেশি । যে কারণে নেতা-কর্মীদের মধ্যে মতভেদ থাকতে পারে কিন্তু দলীয় প্রশ্নে আমাদের সকলের এক হতে হবে । সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে ।
তিনি আরো বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুঁড়ি নয় । বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে । যে পদ্মাসেতু আমাদের কাছে স্বপ্ন ছিল, সেই সেতু আজ বাস্তব হয়েছে । যারা বিরোধীতা করে সরকারের টিপনী কাটতো তারা আজ লজ্জা পাচ্ছে ।
এমপি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি ব্যাপকভাবে মিথ্যাচার করছে । রোহিঙ্গা ইস্যুতে বিশ্বের কাছে নন্দিত নেতা হিসাবে পরিচিতি লাভ করছে জননেত্রী শেখ হাসিনা । নোবেল পুরস্কারের জন্য মনোনিত হলেও সেগুলো বিএনপিদের চোখে পড়ে না । তাদের নিয়মিত মিথ্যা তথ্যে দেশবাসীর কাছে হাস্যকর দলে পরিণত হচ্ছে বিএনপি ।
ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ খান, সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা প্রভাষক সোহরাব হোসেন সোহাগ, রেজাউল ইসলাম, শওকত আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল খান প্রমুখ । অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য আতিয়ার রহমান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here