শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে ৫ দিন ব্যাপী ইন্টরনেট অপারেশনাল টেকনোলজী বিষয়ক কর্মসূচির উদ্বোধন

0
613

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে ৫ দিন ব্যাপী ইন্টরনেট অপারেশনাল টেকনোলজী বিষয়ক কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বিডি নগ এর আয়োজনে এ কর্মসূচি উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইএসপিএবি সভাপতি ও আম্বার আইটির সিইও এম এ হাকিম প্রগতি।
স্বাগত বক্তব্য দেন বিডি নগ এর চেয়ারম্যান ও বোর্ড অফ ট্রাস্টি ও লিংক ৩ টেকনোলজির সিটিও এফ এম রাশেদ আমিন। প্রতিবেদন উপস্থাপন করেন বিডি নগ এর সদস্য শায়লা শারমিন। মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিডি নগ এর ট্রাস্টি ও ফাইবার হোমের সিটিও সুমন আহমেদ সাবির। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন যশোর জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়াল।
প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন,ইন্টারনেট ব্যবহারকারী সংখ্য ৮ কোটি ছাড়িয়ে গেছে। সরকার ইন্টারনেটে দাম মানুষের ক্রয় মূল্যের মধ্যে এনে দিয়েছেন যে কারনে প্রত্যন্ত গ্রামেও তথ্য ও প্রযুক্তি পৌঁছে গেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে। রূপকল্প ২১ বাস্তবায়নে ডিজিটাল এ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here