সন্ত্রাসী চাঁদাবাজদের রক্ষা নেই-স্বপন ভট্টচার্য্য

0
443

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, ব্যবসায়ীদের হয়রানি করলে তাকে আইনশৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করা হবে। ওই সন্ত্রাসী যে দলের বা গোষ্ঠীর হোক না কেন তার রক্ষা নেই। সুসংহত বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়ীরা বেকার সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। এজন্য জননেত্রী শেখ হাসিনা সরকার ইতোমধ্যে বিনিয়োগ বান্ধব কর্মসূচী গ্রহন করেছেন।

আজ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে মণিরামপুর বাজার ব্যবসায়ী সমিতি আয়োজিত পৌরসভা মাঠে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সভাপতি অরুণ কুমার নন্দনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ব্যবসায়ী সমতিরি উপদেষ্টা আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, থানার ওসি সহিদুল ইসলাম।

সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও ব্যবসায়ী নেতা মাহাবুব হাসান ফারুকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম, ব্যবসায়ী নেতা বাবর আলী জোয়ার্দ্দার, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, রতন কুমার পাল, তুলসী বসু, আব্দুল খালেক, আক্তারুল ইসলাম, ইবাদুল ইসলাম খালাসী, ইয়াকুব আলী, অরুণ কুমার পালিত, অ্যাড. সুব্রত ব্যানার্জী, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, অ্যাড. বশির আহম্মেদ খান, রবিউল ইসলাম মিঠু, এমএম ফারুক হুসাইন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশীষ সরকার বাবু, সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্র্তী বাচ্চু, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল ইসলাম, তরুণ আওয়ামী লীগ নেতা সন্দীপ ঘোষ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা কাজী তাজাম্মুল হুসাইন টিটো, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, ফজলুর রহমান প্রমূখ।

এর আগে রাইস মিল ও চাতাল মালিক সমিতি, কেমিস্ট এন্ড ড্রাগ সমিতি, কাপড় মালিক, চাল ব্যবসায়ী, মাছ বাজার, কাঁচা বাজার, পাট আড়ৎ মালিক, হোটেল মালিক, ফল ব্যবসায়ী, লেপতোষখ মালিক, ফার্ণিচার মালিক, কম্পিউটার ও ফটোষ্ট্যাট মালিক, বেকারি মালিক সমিতিসহ বিভিন্ন ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সংবর্ধিত প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here