সাংবাদিক মিঠু শিকদারের অকাল মৃত্যুতে রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের গভীর শোক প্রকাশ

0
374

উত্তম চক্তবর্তী: কালীগঞ্জের সাংবাদিক মিঠু শিকদার (৫৫) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ১১টার দিকে কালীগঞ্জের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। প্রথমে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল তাকে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করেন যশোরের চিকিৎসকরা। স্বজনরা রোববার রাতে তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনসটিটিউটে নিয়ে যান। ওই হাসপাতালের নেওয়ার পর পরই ভোররাত চারটার দিকে তিনি মারা যান।
মিঠু শিকদার ঝিনাইদহ কে সি কলেজপাড়ার মৃত মনি শিকদারের ছেলে। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ছিলেন। এছাড়া তিনি মোবারকগঞ্জ সুগারমিলে চাকরি করতেন। চাকরিসূত্রে তিনি কালীগঞ্জ ফুড গোডাউনপাড়ায় স্থায়ীভাবে বসবাস করতেন।
সাংবাদিক মিঠু শিকদার দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা ৷ যথাক্রমে সভাপতি রবিউল ইসলাম রবি,সহ-সভাপতি(১) এরশাদ আলী,সহ-সভাপতি(২) নিরঞ্জন চক্তবর্ত্তী,সাধারণ সম্পাদক জি এম বাবু, যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন,ইসাক আলী, সংগঠনিক সম্পাদক জিএম ফারুক,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম,কোষাধ্যক্ষ মফিজুর রহমান,দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ওসমান গনি, মাস্টার আনিচুর রহমান, রহুল কুদ্দুস, উত্তম চক্তবর্ত্তী প্রমুখ৷
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here