সিনেমায় সুযোগ পেতে প্রযোজকদের জন্য যা করেছিলেন রাখি

0
534

জলসা ডেস্ক : ছিলেন নীরু ভেদা। হলেন রাখি সাওয়ান্ত। খুব সহজ ছিল না জার্নিটা। প্রযোজকদের কাছ থেকে কাজ পেতে কীভাবে নিজের মধ্যে বদল ঘটিয়েছিলেন তিনি, সেকথা নিজেই জানালেন রাখি সাওয়ান্ত।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি জি টিভির একটি চ্যাট শো ‘জাজবাতসঙ্গিন সে নমকিন তক’-তে এসেছিলেন রাখি। ওই শো-এর সঞ্চালক ছিলেন জনপ্রিয় অভিনেতা রাজীব খান্ডেলওয়াল। রাজীব রাখিকে তাঁর আসল নাম ‘নীতু’ ধরে সম্বোধন করায় আবেগে ভেসে যান রাখি। তিনি জানান, তাঁর পরিবার কখনই চায়নি তিনি এই ইন্ড্রাস্ট্রিতে পা রাখুন। ছোটবেলায় তাঁকে নাচতে দেখলে বাড়ির লোকের মার খেতে হতো, সেকথাও জানান তিনি।
এর পর মুম্বইতে গেলে প্রযোজকদের সামনে নাচ দেখানোর প্রসঙ্গে রাখি বলেন, আমার মনে হয়েছিল ওই সব অযোগ্য লোকগুলোর সামনে নাচার থেকে ডান্স বারে নাচা ঢের ভালো।
একের পর এক প্রত্যাখ্যান যে তাঁকে সহ্য করতে হয়েছিল সেকথা জানান রাখি। তিনি বলেন, নিজের লুক ও অ্যাপিয়ারেন্স বদলাতে তিনি এর পর সার্জারি করান। আর সেই সার্জারিই তাঁকে আমূল বদলে দেয় বলে জানান রাখি। তার কথায়, আমি অস্ত্রোপচার করাতে যাওয়ার সময়েও ছিলাম নীরু ভেদা কিন্তু বেরিয়ে এলাম নিজেরই এক নতুন ও উন্নত সংস্করণ হয়ে— রাখি সাওয়ান্ত। সূত্র: এবেলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here