সীমান্তে পৃথক অভিযানে ২৩৪ বোতল ফেন্সিডিল ও অন্যান্য মালামালসহ আটক-১

0
237

রাশেদুজামান (রাসেল) বেনাপোল : যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল সীমান্তে প্রথক অভিযানে ২৩৪ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২০ কার্টুন (জোয়া খেলার) উন্নত মানের নতুন ডন কার্ড (Playing Card) ও ২৬ প্যাকেট পলিথিন জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

আটককৃত মো: মেহেদী সরদার (২৪) বেনাপোল পোর্ট থানাধীন সাদীপুর গ্রামের পল্টু সরদারের ছেলে।

২১ ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্ণেল ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, শনিবার (২০ জুলাই) রাত ২ টার সময় ২১ বিজিবি’র অধীনস্থ পুটখালী বিওপি’র একটি টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ বালুর মাঠ আম বাগানের মধ্যে অভিযান চালিয়ে ২৩৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মেহেদী সরদার নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা। এছাড়াও শুক্রবার (১৯ জুলাই) রাত ১০ টার সময় ২১ ব্যাটালিয়নের গোগা বিওপি’র টহল দল সীমান্তের শার্শা থানাধীন গোগা জেলেপাড়া ইছামতি নদীর পাড় হতে ২০ কার্টুন (জোয়া খেলার) নতুন ডন কার্ড ও ২৬ প্যাকেট পলিথিন উদ্ধার করে গোগা ক্যাম্পের বিজিবি সদস্যরা।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং অন্যান্য দ্রব্যদি বেনাপোল কাস্টমস হাউজে জমা করা হবে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here