হাজী মোহাম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
608

নিজস্ব প্রতিবেদক : যশোর দানবীর হাজী মোহাম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশ বিদ্যুতের গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের মহাসড়কে অংশ নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। আওয়ামী লীগ সরকার ২০২১ সালে মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করছে। উন্নত দেশ গড়তে শিক্ষার উপর সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। শিক্ষিত জাতি সকল অসাধ্য সাধন করতে পারে। তাই শিক্ষাক্ষেত্রে বেশি বরাদ্দ দেওয়া হচ্ছে।
গতকাল প্রতিষ্ঠানের মাঠে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। প্রতিষ্ঠানের সভাপতি শেখ সালাউদ্দিন টিপুর সভাপতিত্বে প্রধান অতিথি শিক্ষকদের-কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা মানসম্মত শিক্ষাদান করবেন। বিল্ডিং, খেলার মাঠ, কম্পিউটার ল্যাবসহ সকল উন্নয়ন করার দায়িত্ব আমার। আপনারা শুধু সন্তানদের মানুষের মত মানুষ করার দায়িত্ব পালন করবেন।
এ সময় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম.কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর ও শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল।
স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শাহ আলম ও বিদ্যাৎসাহী সদস্য রাজিব হাসান। অনুষ্ঠান সঞ্চলনা করেন সিনিয়র শিক্ষক গুলরুখ আলম। অনুষ্ঠানে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও সভাপতি শেখ সালাউদ্দিন টিপুকে সংবর্ধনা দেওয়া হয়। তারপর প্রধান অতিথি ৩৪টি ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি শেখ সালাউদ্দিন টিপুকে সন্মাননা ও প্রধান অতিথি কাজী নাবিল আহমেদকে সংবর্ধনা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here