১৪ ফেব্রুয়ারি যশোর সদর দলিল লেখক সমিতির নির্বাচন

0
1085

বিশেষ প্রতিনিধি : যশোর সদর-সাব রেজিষ্ট্রি অফিসে ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। যশোর সদর সাব-রেজিষ্টার শাহজাহান মিয়াকে প্রধান করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এদিকে ঘোষিত তফসিলে সভাপতি সম্পাদকের স্বাক্ষরিত হওয়ায় তা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন সমিতির সদস্যরা।ঘোষিত তফসিল অনুযায়ী ২৯ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত নমিনেশন ফরম সংগ্রহ ও দাখিল, ৪ ফেব্রুয়ারি যাচাই বাচাই, ৫ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রতাহার এবং ১৪ ফেব্রুয়ারি ভোট গ্রহণ।মোট ১৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে ঘোষিত তফসিলে স্বাক্ষর করেছেন সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ¦ মোমিনুর রহমান ও সাধারণ সম্পাদক হায়দার আলী।
নির্বাচনের যাবতীয় কার্যক্রম নির্বাচন কমিশন স্বাক্ষরিত হওয়ার কথা থাকলেও ঘোষিত তফসিলে স্বাক্ষর করেছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।
এ ব্যাপারে সদর-সাবরেজিষ্টার শাহজাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি ভাল জানি না। তবে, সভাপতি সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আর নমিনেশন ফরমে আমার স্বাক্ষর আছে। আপনি রবিবার আসুন। বিস্তারিত বলবো।
এ ব্যাপারে সমিতির সভাপতি আলহাজ¦ মোমিনুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নির্বাচন পরিচালনার সময় সমিতির রেজুলেশন করা হয়েছে। যাতে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত হতে হবে। সাধারণ সম্পাদক হায়দার আলীর মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here