আসছে জয়ার ‘ভূতপরী’

0
61

জলসা ডেস্ক : জয়া আহসান দুই বাংলার মানুষের কাছে সমান আলোচিত। আর বাংলা জয়ে জয়া যেন জয়তু! জয়া তার ভক্তদের জন্য একের পর এক ভিন্নধর্মী কাজ উপহার দিয়ে থাকেন। আর এবার এরই ধারাবাহিকতায় কলকাতার এক নতুন ছবিতে অভিনয় করছেন জয়া।
কলকাতার অন্যতম প্রভাবশালী প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ‘ভূতপরী’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। মহিলা ভূতের জীবন নিয়ে সৌকর্যর ‘ভূতপরী’।.

শুক্রবার (২৩ আগস্ট) সুরিন্দর ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেজে ‘ভূতপরী’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করা বিষয়টি জানানো হয়েছে।

ভৌতিক গল্পের সিনেমাটিতে দেখা যাবে, একজন মহিলা যার মৃত্যু হয়েছিল ১৯৪৭ সালে। ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার আলাপ হয়। ওই ছেলেটির সাহায্যেই মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য। কারণ, তার মৃত্যুটা স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল।

এবার তার নতুন বন্ধু সেই ছোট্ট ছেলেটিই ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেবে। এমনই রহস্য রোমাঞ্চে ভরা গল্প নিয়ে এগোবে সৌকর্য ঘোষালের নতুন ছবি ভূতপরী।

এই ছবিতে জয়া ছাড়াও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতা-অভিনেত্রীরা। খুব শিগগিরই শুরু হবে ছবির শুটিং। ‘ভূতপরী’ ছবিটির পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রানাট্যও লিখেছেন সৌকর্য ঘোষাল। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অলোক মাইতি। সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র। ‘ভূতপরী’র কস্টিউম ডিজাইনের দায়িত্বে রয়েছেন সৌকর্য ঘোষালের স্ত্রী তথা কস্টিউম ডিজাইনার পূজা চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করছেন নবারুণ বোস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here