ভিসা জটিলতায় সাকিব, যেতে পারেননি ওয়েস্ট ইন্ডিজ

0
233

ক্রীড়া ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে শনিবার রাতে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার কথা ছিল জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের। কিন্তু ভিসা না পাওয়ায় ওয়েস্ট ইন্ডিজে যেতে পারেন নি সাকিব। কবে ভিসা পাবেন তাও নিশ্চিত বলতে পারছেন না তিনি।

অন্যদিকে আগামী ১৮ই আগস্ট দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে। তাই ১৫ই আগস্ট পর্যন্ত সিপিএলে খেলার অনুমতি পান সাকিব।

বিশ্বসেরা এই টাইগার অলরাউন্ডার সিপিএলে জ্যামাইকা তলাওয়াসে খেলার কথা। জ্যামাইকায় এ বছর সাকিব সতীর্থ হিসেবে পাচ্ছেন কুমার সাঙ্গাকারা, ইমাদ ওয়াসিম, লেন্ডল সিমন্স, কেসরিক উইলিয়ামস ও রভম্যান পাওয়েলের মতো ক্রিকেটারকে। সিপিএলে চার ম্যাচ খেলার সুযোগ পাবেন সাকিব।

জানা গেছে, শনিবার রাতেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ওড়ার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু ভিসা লাগানো পাসপোর্টট হাতেই পাননি। তাই যাওয়া হয়নি তার। ফলে বাসায় বসে না থেকে চলে আসেন অনুশীলনে।

রবিবার অনুশীলন শেষে সাকিব বলেন, ‘প্রতিটি টুর্নামেন্টেই নতুন নতুন অভিজ্ঞতা হয়। মজা থাকে, রোমাঞ্চ থাকে। গত ১২-১৫ বছর ধরে ক্রিকেটই খেলছি। প্রতিদিনই মাঠে আসি রোমাঞ্চ নিয়ে। এখানে খেলি বা অন্য জায়গায়, যেখানেই খেলি, মজাই লাগে। আমি এই মজার কারণেই খেলি। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here