তারুণ্যনির্ভর দল গড়ল ইংল্যান্ড

0
354

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের আর মাত্র কয়েকদিন বাকি। চলছে শেষ সময়ের প্রস্তুতি। এরইমধ্যে দল ঘোষণা করা শুরু করেছে অংশগ্রহণকারী দেশগুলো। তারই জের ধরে মনে কোনো সন্দেহ না রেখে ইংল্যান্ড কোচ একেবারে মূল দল ঘোষণা করে দিয়েছেন।

২৩ সদস্যের ইংল্যান্ড দলে কিছু সিনিয়র খেলোয়াড়ের পাশাপাশি তরুণ খেলোয়াড়দের প্রাধান্য দেওয়া হয়েছে। এ ব্যাপারে ইংল্যান্ড দল নিয়ে কোচ গ্যারেথ সাউথগেট বলেন, ‘আমি তো মনে করি সবাইকে উত্তেজিত করার মতো একটি দল হয়েছে আমাদের। এটা তারুণ্যনির্ভর একটি দল তবে আমাদের কার্যকরী কিছু সিনিয়র খেলোয়াড় আছেন। দলের ভারসাম্য দারুণ বলে আমার মনে হয়েছে।’

ইংলিশদের দলের অধিনায়ক করা হয়েছে মাঝমাঠের জর্ডান হ্যান্ডারসনকে।

রাশিয়া বিশ্বকাপে ২৩ সদস্যের ইংল্যান্ড দল :

গোলরক্ষক: জ্যাক বাটল্যান্ড (স্টোক সিটি), জর্ডান পিকফোর্ড (এভারটন) ও নিক পোপ (বার্নলি)।

ডিফেন্ডার: গ্যারি কাহিল (চেলসি), ট্রেন্ট আলেকজান্ডার (লিভারপুল), ফিল জোনস (ম্যানইউ), হ্যারি ম্যাগাইর (লেস্টার সিটি), ড্যানি রোজ (টটেনহ্যাম), জন স্টোনস (ম্যান সিটি), কিরন ট্রিপিয়ার (টটেনহ্যাম), কাইল ওয়াকার (ম্যানইউ) ও অ্যাশলে ইয়ং (ম্যানসিটি)।

মিডফিল্ডার: এরিক ডায়ার (টটেনহ্যাম), ডেলে আলি (টটেনহ্যাম), ফ্যাবিয়ান ডেলফ (ম্যান সিটি), জর্ডান হ্যান্ডারসন (লিভারপুল), হেসে লিনেগার্ড (ম্যানইউ) ও রুবেন লফটাস-চিক (চেলসি)।

ফরোয়ার্ড: হ্যারি কেন (টটেনহ্যাম), মার্কাস রাশফোর্ড (ম্যানইউ), জেমি ভার্ডি (লেস্টার), ড্যানি ওয়েলব্যাক (আর্সেনাল) ও রাহিম স্টার্লিং (ম্যানসিটি)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here