বেনাপোল সীমান্তে ভুয়া আর্মির ক্যাপ্টেনআটক

0
283

রাশেদুজামান(রাসেল)বেনাপোল:যশোরের বেনাপোল সীমান্ত থেকে সেনাবাহিনীর ভুয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী শংকরাজ মজুমদার (২৬) এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।বুধবার (৩০ জানুয়ারি) সকাল ১০টার দিকে বেনাপোল সীমান্তের চেকপোস্ট বিজিবি ক্যাম্পের সামনে থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে। আটক শংকরাজ বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের শংকর মজুমদারের ছেলে।

বিজিবি জানায়, সকালে ওই যুবক চেকপোস্ট শুন্য রেখায় দাঁড়িয়ে ছিলেন তার স্বজনদের অপেক্ষায়। এ সময় তাকে একটু সরে দাঁড়াতে বললে তিনি নিজেকে সেনাবাহিনীর একজন ক্যাপ্টেন পরিচয় দেয়। এসময় তার কথা বার্তায় সন্দেহ মনে হলে ক্যাম্পে ডেকে নিয়ে কথা বলা হয়। পরে খোঁজখবর নিয়ে জানা যায় তিনি মিথ্যা পরিচয় দিয়েছেন।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মনির হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানা পুলিশে পাঠানো প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানা পুলিশে পাঠানো প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here