ভোরের কাগজ পাফো যশোর পরিবারের আয়োজনে ভবদহ পাড়ের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন

0
628

নিজস্ব প্রতিবেদক : ভোরের কাগজ পাঠক ফোরাম (পাফো) যশোর পরিবারের আয়োজনে যশোরের ভবদহ পাড়ের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। বুধবার বেলা ১২টা থেকে এ ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়। ভবদহপাড়ের কেশবপুর উপজেলার মুলগ্রাম সরকারী প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র, আলতাপুর বুজতলা ও তেইশ মাইল এলাকার রাস্তার পাশে থাকা বানভাসী প্রায় ২ শ ৫০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। বন্যার্তদের সাহায্যার্থে পাঠক ফোরাম (পাফো) যশোর পরিবার গত সোমবার ও মঙ্গলবার শহরে ক্যাম্পেইন করেন। পাফোর সদস্যরা স্বত:স্ফূর্ত ভাবে এ ক্যাম্পেইনে অংশ নেয়। ক্যাম্পেইন থেকে পাওয়া অর্থ ও ভোরের কাগজ পাঠক ফোরাম সংগঠনের কেন্দ্র থেকে দেয়া সহযোগিতায় যশোরের ভবদাহ পাড়ের বন্যার্তদের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়েছে।

ত্রাণ বিতরণ সময়ে ভোরের কাগজ পাঠক ফোরামের সাথে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম আমির হোসেন, কেশবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আলা উদ্দিন, ইউপি সদস্য নিমাই চন্দ্র দাস, ওলিয়ার রহমান ও রেহেনা খাতুন প্রমূখ।
এসময় ভোরের কাগজের পক্ষে যশোর জেলা প্রতিনিধি আলমগীর কবীর, কেশবপুর উপজেলা প্রতিনিধি জাহিদ আবেদীন বাবুসহ ভোরের কাগজের অন্যান্য শুভাকাঙ্খিরাও উপস্থিত ছিলেন।
ত্রাণ কার্যক্রম শেষে স্থানীয় সেচ্ছা সেবী উন্নয়ন সংস্থা সমাধান এর উপ পরিচালক (হিসাব) শেখ মোঃ শাহাদত হোসেনের আমন্ত্রণে পাফোর সদস্যরা তাদের সাথে মতবিনিময় করেন।
এর আগে, মঙ্গলবার রাতে ত্রাণ প্রস্তুতির কার্যক্রম উদ্বোধন করেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান ও যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান। ত্রাণ কার্যক্রমে পাফো যশোর পরিবারের আহবায়ক নিয়ামত উল্লা, যুগ্ম আহবায়ক ইবনে মিওন ও ফাহাদ ফারদীন, সিনিয়র সদস্য জাহানারা হাসান কোহিনুর ও রবিউল ইসলাম আকাশ, সদস্য শাহেদ উন নবী, ফারহানা খান, সাবরিনা আফরোজ মেঘলা, আব্দুল্লাহ আল মামুন, রেজওয়ান, মোস্তাফিজুর রহমান, আবু রাহাদ রেজন, আসাদুজ্জামান শাওন, ফয়সাল আহম্মেদ, আনোয়ার জাহিদ তাজ, শামীম হোসেন নয়নসহ প্রমূখ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করতে যশোর পাফো পরিবারকে যারা নানা ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পাফোর যুগ্ম আহ্বায়ক ফাহাদ ফারদীন। তিনি বলেন, আশা রাখি আগামিতেও ভোরের কাগজ পাঠক ফোরামের আয়োজনে যে কোন সামাজিক কার্যক্রমে তারা এগিয়ে আসবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here