মেসি প্রতিদিন ৫০ ইউরো নিতেন কেন?

0
310

ক্রীড়া ডেস্ক : গত জানুয়ারিতে ন্যু ক্যাম্পে এসে মেসিকে প্রায় প্রতিদিনই ৫০ ইউরো করে দিতেন কলম্বিয়ান তারকা ইয়েরি মিনা। কেন?গত জানুয়ারিতে বার্সেলোনায় পা রেখেছিলেন কলম্বিয়ান তারকা ইয়েরি মিনা। নতুন জায়গায় এসে সতীর্থদের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তুলতে দারুণ কৌশল বেছে নিয়েছিলেন তিনি। লিওনেল মেসি আর লুইস সুয়ারেজের সঙ্গে সম্পর্ক গড়েছিলেন বাজি ধরে!
মজার এই তথ্য জানিয়েছেন মিনা নিজেই। সেই বাজিতে নাকি প্রায় প্রতিদিনই হারতেন তিনি। ফলে নিয়মিতই বাজিতে হারা অর্থ দুই তারকাকে পরিশোধ করতে হতো তাঁর।
বাজিটা হতো ফ্রিকিক নিয়ে, ‘আমি যখন প্রথম বার্সেলোনায় আসি তখন সতীর্থদের সঙ্গে ভালো সম্পর্ক গড়তে বাজি ধরতাম। বাজি হতো কে কতটা ভালো ফ্রিকিক নিতে পারে। মেসি ও সুয়ারেজের সঙ্গে এই বাজি ধরার অন্য একটা উদ্দেশ্যও ছিল। আমি ওদের নেওয়া ফ্রিকিক মুগ্ধ হয়ে দেখতাম।
মেসি ও সুয়ারেজের সঙ্গে বাজিতে নিয়মিতই হারতে হয়েছে মিনাকে, ‘ওরা ফ্রিকিক যেভাবে ইচ্ছা নিতে পারে। প্রতিদিনই কমপক্ষে ৫০ ইউরো করে মেসি আর সুয়ারেজকে আমি দিয়েছি। পুরো ব্যাপারটাই আমি উপভোগ করতাম।’
এবারের বিশ্বকাপে কলম্বিয়ার হয়ে দুর্দান্ত খেলেছেন মিনা। গোল করেছেন তিনটি। একটি দারুণ রেকর্ডও গড়েছেন—বিশ্বকাপের ইতিহাসে প্রথম ডিফেন্ডার হিসেবে প্রথম তিন ম্যাচেই গোল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here