যশোরের ঝিকরগাছায় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে বাসের ধাক্কায় আহত অর্ধশতাধিক

0
268

বিশেষ প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় যাত্রীবাহি বাসের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার বেনেয়ালী নামক স্থানে। আহতদের মধ্যে একজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, বুধবার দুপুরে যশোর থেকে ছেড়ে আসা বেনাপোলগামী যাত্রীবাহি বাস (ঢাকা মেট্টো-জ-১৪-১৮৫০) যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালী নামক স্থানে পৌছলে ড্রাইভার নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের অর্ধমৃত রেন্টিগাছে সজোরে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা প্রায় অর্ধ শতাধিক যাত্রী আহত হয়। আহতদেরকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে ঝিকরগাছা, শার্শা ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনরাহলেন, গাড়ির হেলপার যশোর রেলগেট এলাকার আব্দুল মজিদ মিস্ত্রীর ছেলে শুকুরআলী (৩৮), শার্শা উপজেলার গোড়পাড়া গ্রামের হাজের আলীর ছেলে আব্দুর রহমান (৫৫), ঝিকরগাছা উপজেলার কাউরিয়া গ্রামের ই¯্রাফিল হোসেনের স্ত্রী নজুফাখাতুন (১৮), খোদা বক্সের স্ত্রী হাসি আরা (৫৫), পুরান্দরপুর গ্রামের মুক্তি মোহাম্মদের স্ত্রী কাকলী খাতুন (৩৮) ও বালিয়াডাঙ্গা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী রেহেনা খাতুন (২৭)। এদের মধ্যে হেলপার শুকুর আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে ডা. আবুল কালাম জানিয়েছেন।