যশোরে অসুস্থ্য শিশু সুমাইয়ার পাশে ফ্রেন্ডস ক্লাবের নেতৃবৃন্দ

0
414

বিশেষ প্রতিনিধি : ছয় বছরের অসুস্থ্য শিশু সুমাইয়াকে আর্থিক সহযোগিতা করেছে ফ্রেন্ডস ক্লাব যশোর। শনিবার ২৯ সেপ্টেম্বর রাতে বেজপাড়া কবরস্থান রোডস্থ ক্লাবের নিজস্ব কার্যালয়ে সুমাইয়ার পিতা আনসার আলীর হাতে নগদ সাড়ে ৮ হাজার টাকা তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।
অনুদানের চেক দেওয়ার সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাব যশোরের সভাপতি মাহমুদ এলাহী মানু, সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ, সহসভাপতি রকিবুল ইসলাম ছিটন, হারুন অর রশিদ, এরশাদুল হক মিকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, শেখ নাইম মনু, আবু সাঈদ মিন্টু, বাবলু রহমান, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম টিপু, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম মিঠুন, সাকিব হাসান, ফারুক হোসেন-২, ফাহিম আহমেদ, সাইফুল ইসলাম রতন, মোহাম্মদ আব্দুল্লাহ, জিয়া আহমেদ কমল প্রমুখ।
প্রসঙ্গত, মাস খানেক আগে বেজপাড়া আনসার ক্যাম্পের পেছনের আনসার আলীর মেয়ে সুমাইয়া একটি বাড়ির তিনতলা ছাদ থেকে অসাবধানবসত নিচে পড়ে যায়। এতে তার কোমরের হাড় ভেঙ্গে যায়। এছাড়া শরীরের অন্যান্য স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। কিন্তু দরিদ্র পিতার পক্ষে চিকিৎসার ব্যয় বহনকরার সম্ভব না হওয়ায় তিনি বিভিন্ন মানুষের কাছে সহযোগিতা কামনা করেন। সেই সহযোগিতার অংশ হিসাবে ফ্রেন্ডস ক্লাব যশোরের পক্ষে সুমাইয়ার চিকিৎসার জন্য অনুদান হিসেবে সামান্য অর্থ তুলে দেয়া হয়। প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দেয়া হয় ক্লাবের পক্ষ থেকে।#
এর আগে ফ্রেন্ডস ক্লাব যশোরের কার্যনির্বাহী কমিটির একসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রস্তাবিত গঠনতন্ত্র অনুমোদনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here