যশোরে চন্দন কুমার ঘোষ হত্যা মামলার দুর্ধর্ষ ছিনতাইকারী তানজিমকে গণপিটুনি

0
293

বিশেষ প্রতিনিধি : যশোরে বিমান বাহিনীর অডিটর চন্দন কুমার ঘোষ হত্যা মামলার আসামি দুর্ধর্ষ ছিনতাইকারী তানজিমকে হাত-পা ভাঙ্গা অবস্থায় উদ্ধার করেছে কোতয়ালি থানা পুলিশ। গত রোববার দিবাগত রাত ১টায় শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার কোল্ড স্টোরেজ মোড় থেকে তাকে উদ্ধার করা হয়েছে। সে মুড়লী এলাকার শরীফ হোসেনের ছেলে।
কোতয়ালি থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল বাশার মিয়া সাংবাদিকদের বলেন, রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি কোল্ড স্টোরেজ মোড়ে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। সে সেখানে ছিনতাইয়ের চেষ্টা করছিল। পুলিশের এসআই আমিরুজ্জামান সেখানে গিয়ে এক যুবককে রক্তাক্ত জখম অবস্থায় দেখতে পান। তিনি তাকে উদ্ধারও করেন। সেখান থেকে একটি ধারালো চাকু জব্দ করা হয়েছে। ওই চাকু দিয়ে তানজিম ছিনতাইয়ের চেষ্টা করছিল বলে স্থানীয় লোকজন বলেছে। রাত একটার দিকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরো জানান, ওই যুবককে উদ্ধার করার পর পুলিশ জানতে পারে তার নাম তানজিম। সে একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। গত ২০ জুন ভোরে যশোর শহরের রেল রোডস্থ মেসার্স সোনারগাঁও ট্রান্সপোর্ট এন্ড পার্সেল অফিসের সামনে ছিনতাইকারীদের উপর্যূপরি ছুরিকাঘাতে নিহত হন যশোর বিমান বাহিনীর প্রকৌশল বিভাগের অডিটর বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার বাসিন্দা চন্দন কুমার ঘোষ। এই ঘটনায় শুভ নামে এক ছিনতাইকারীকে বেজপাড়া বিহারী কলোনী এলাকা থেকে আটক করা হয়। সে আদালতে ১৬৪ ধারার জবানবন্দীতে ছিনতাইয়ের কথা স্বীকার করে এবং তার সাথে থাকা আরো তিনজনের নাম ঠিকানা বলে। তানজিম ছাড়াও বাকি দুইজন হলো, বেজপাড়া শফিকুল ইসলাম এবং বিহারী কলোনী এলাকার আলী ওরফে আলীম। এদের মধ্যে আলীমও ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনির শিকার হয়েছিল। তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে। তানজিমকে পুলিশ হেফাজতে নিয়ে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আসামি শুভর দেয়া স্বীকারোক্তি মোতাবেক জবানবন্দির একজন আসামি । বাকী রয়েছে একজন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অরুণ কুমার দাস জানিয়েছেন, চন্দন হত্যা মামলার চার আসামির মধ্য তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আছে শফিকুল। তাকেও খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হবে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here