যশোরে দু’টি সড়কে দূর্ঘটনায় দু’জন নিহত ও আহত ৫জন

0
334

বিশেষ প্রতিনিধি : যশোর-বেনাপোল মহাসড়কের মটরসাইকেল দূর্ঘটনায় মোস্তফা মাহমুদ (সুমন) (৪৫) নামে এক ব্যক্তি ও যশোর পুলেরহাট রাজগঞ্জ সড়কের মণিরামপুর এলাকার রাজগঞ্জের অদূরে ইজি বাইক উল্টে আদরী ( ৭ মাস ) নামে এক নবজাতক নিহত হয়েছে। সুমন মঙ্গলবার রাত সাড়ে ৯টায় বাড়ি ফেরার পথে ও আদরী বুধবার দুপুরে ওই সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুমন শার্শা উপজেলার উত্তর বুরুজ বাগান গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও আদরী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার উভা পুর গ্রামের হারুনের মেয়ে।
কোতয়ালি মডেল থানা পুলিশ জানান,বুধবার দুপুরে একটি ইজিবাইক যশোর থেকে পুলেরহাট রাজগঞ্জ সড়কে যাবার সময় বেপরোয়া গতি সম্পন্ন ইজিবাইকটি রাজগঞ্জের অদূরে পৌছে পাশ^বর্তী একটি গাছের ধাক্কা খেয়ে উল্টে যায়। ইজিবাইকে থাকা যাত্রী ও শিশু আদরীসহ কমবেশী ৬ জন আহত হয়। আহতদের যশোরে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আদরীকে কিছুটা সুস্থ্য করে বাড়িতে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
অপরদিকে,শার্শা থানার ওসি এম মশিউর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টা সময় আকর্ষিক ঝড় ও শীলা বৃষ্টির মধ্যে সুমন মটরসাইকেল যোগে দ্রুত গতিতে বাড়ি ফেরার পথে ফায়ার সার্ভিসের সামনে রাস্তায় নির্মানাধীন কালভাটের পাশে আটকে থাকা বাঁশের সাথে ধাক্কা লাগে। এ সময় বাঁশের একটি মুখ সুমনের বুকের এক পাশ দিয়ে ঢুকে যায় এবং গুরুতর আহত হয়ে পড়ে থাকে। পরে রাস্তায় চলাচলকারী লোকের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা: নাজমুন নাহার রানী জানান, দূর্ঘটনায় আহত সুমন নামে একজনকে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here