যশোরে পৃথক দূর্ঘটনায় ৮বছরের শিশু সহ দু’জনের মৃত্যু

0
686

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে বিদ্যুৎ স্পর্শে ও ছাদ থেকে পড়ে ৮ বছরের শিশু সহ দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন যশোর সদর উপজেলার ঘুনি বাজার গ্রামের আকবর মোল্যার ছেলে শ্রমিক রাজু হোসেন (২৮) এবং সদর উপজেলার মথুরাপুর গ্রামের মিজানুর রহমানের শিশু কণ্যা মার্জিয়া খাতুন (৮)। পুলিশ নিহত রাজু হোসেনের লাশ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ভাই টিটু বিশ্বাস জানান, রাজু হোসেন মঙ্গলবার সকালে নিজ ঘরের টেলিভিষনে কেবল লাইনের সকেট লাগাবার সময় সে বিদ্যুতায়িত হয়।এতে তার মৃত্যু হয়। স্হানিয়দের খবরের ভিত্তিতে থানা পুলিশের এসআই হায়াত মাহমুদ লাশ উদ্ধার করে ওইদিন রাত সাড়ে ১০টার দিকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন। এব্যাপারে কোতয়ালী থানায় মামলার জন্য অভিযোগ দাখিল করেছেন বলে টিটু জানান। ডিস ক্যাবল লাইনের তারে বিদ্যুৎ স্পৃস্টে মৃত্যুর বিষয়টি এসআই হায়াত মাহমুদ নিশ্চিত করেন।

অপর দিকে হাসপাতালে নিহত মার্জিয়ার মামা হেলাল জানান, মার্জিয়া ও তার ভাই ইয়াছিন কয়েকদিন আগে ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার দয়াপুর গ্রামে মামা বাড়ি বেড়াতে যায়। সেখানে মঙ্গলবার সন্ধায় বাড়ির ছদে তারা খেলা ধুলা করে৷ এসময় অসাবধানতাবসত মার্জিয়া ছাদ থেকে নিচে পড়ে যায়৷ এতে সে গুরুতর আহত হয়। স্বজনেরা তাকে উদ্ধার করে কালীগন্জ স্বাস্থ কমপ্লেক্সে নেয়। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে ওইরাত ১০টার দিকে নিয়ে আসে৷ হাসপাতালে জরুরী বিভাগের ডাক্তার হাবিবুর রহমান ভূইয়া তার ভর্তির কিছু সময় পর শিশু মার্জিয়া মারা যায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here