যশোরে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

0
583

নিজস্ব প্রতিবেদক : যশোরের মণিরামপুরে বিয়ের দাবিতে বিষের বোতল সাথে নিয়ে এক তরুণী (২২) প্রেমিকের বাড়ির সামনে অবস্থানের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিশ্রতি পেয়ে তিনদিন পর বাপের বাড়িতে ফিরেলেও প্রতারক ব্যাংকার প্রেমিক বিয়ে করতে টালবাহানা করছেন বলে অভিযোগ ওই তরুণীর।
এলাকাবাসী জানান, উপজেলার কুলটিয়া ইউনিয়নের ডাঙ্গামহিষদীয়া গ্রামের মৃত আব্দুল আজিজ সরদারের ছেলে আবদুর রহমানের সাথে একবছর আগে পারিবারিকভাবে অভয়নগর উপজেলার বারান্দি ইউনিয়নের পায়রা গ্রামের আবদুস সালাম মোল্যার মেয়ে (অনার্সের ছাত্রী) রুমা খাতুনের বিয়ে ঠিক হয়। সেই থেকে রহমান এবং রুমার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কথা থাকে রহমান চাকরি পাবার পর রুমাকে বিয়ে করে ঘরে তুলবেন। চাকরির কথা বলে রুমার পিতার কাছ থেকে ইতিপূর্বে মোটা অংকের অর্থও নিয়েছেন হবু জামাই রহমান। বর্তমানে রহমান ব্যাংক এশিয়ায় চাকরি করছেন এবং তার কর্মস্থল ঢাকার গাজিপুর।
কিন্তু অভিযোগ রয়েছে রুমাকে বিয়ে না করে আবদুর রহমান গত ২১ ফেব্রুয়ারি ঝিকরগাছায় অন্য একটি মেয়েকে বিয়ে করার চুড়ান্ত সিদ্ধান্ত নেন। সে মোতাবেক রহমান ওই মেয়ের সাথে বাগদান সম্পন্ন করেছেন। এ খবর জানতে পেরে রুমা খাতুন বিক্ষুব্ধ হয়ে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে ২১ ফেব্রুয়ারি রাতে আবদুর রহমানের বাড়িতে অবস্থান নেন। তার সাথে ছিলেন তার মা নাসিমা বেগম। বিয়ে না করলে ওই বাড়িতেই আত্মহত্যার হুমকিও দেন তিনি। এ খবর পেয়ে সটকে পড়েন আব্দুর রহমান। এখনও পর্যন্ত তার কোন সন্ধান পাচ্ছেন না স্বজনরা। পরিবারের কারও ফোন পেলে সে মোবাইল বন্ধ করে রাখছেন বলে জানা গেছে। অপরদিকে আব্দুর রহমানের ব্যাপারে এসব শুনে ঝিকরগাছার ওই পক্ষ বিয়ে ভেঙ্গে দিয়েছেন বলে জানা গেছে।
আব্দুর রহমানের মামা নজরুল ইসলাম বলেন, ‘গত বছর আমিই ওদের দুই জনের বিয়ে দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। আব্দুর রহমান এখন পালিয়ে বেড়াচ্ছে। লোক লাগিয়ে দিয়েছি। খোঁজ পেলেই ওকে ধরে এনে ওই মেয়ের সাথেই বিয়ে দেওয়া হবে।’
রুমার মা নাসিমা বেগম বলেন, শুক্রবার রাতেই বিয়ে হবে বলে প্রতিশ্রুতি দিয়ে ছেলে পক্ষ আমাদের বাড়ি পাঠিয়ে দিয়েছে। এখন আবার ছেলে ফোন করে সময় চাচ্ছে।
এই বিষয়ে জানতে একাধিকবার আব্দুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
স্থানীয় ইউপি সদস্য মফিজুর রহমান জানান, বিষয়টি জানাজানি হলে আমরা আব্দুর রহমানের বাড়িতে যাই। মেয়েটি তিনদিন ওই বাড়িতে ছিল। আজ (শনিবার) সকালে গিয়ে আর তাকে পাইনি। শুনেছি, ওই ছেলে চাকরির জন্য মেয়ের বাবার কাছ থেকে অনেক টাকা নিয়েছে, যোগ করেন মেম্বর।
এ ব্যাপারে মনিরামপুর থানার ওসি মোকাররম হোসেন সাংবাদিকদের বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। কিন্তু কোন লিখিত অভিযোগ পাইনি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here